Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখকে দেখতে ভক্তদের ভিড়, মুম্বাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৭

কিং খান শাহরুখ খানের ফ্যান ফলোয়ার সংখ্যা যে কতটা, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের মানুষই তার ভক্ত। এ নায়কের ফ্যান ফলোয়ার সংখ্যা আকাশছোঁয়া। সম্প্রতি, অভিনেতা আবুধাবিতে আইফা ২০২৪ সঞ্চালনা করতে মুম্বই থেকে রওনা দেন। যে কারণে অভিনেতাকে তার ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। যেখানে ভক্তদের তাকে একঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠতে দেখা গিয়েছে। প্রচুর লোকজন ভিড় করেছিলেন সেখানে। যখন বিশৃঙ্খলা হাতের বাইরে বেরিয়ে যায়, তখন নিরাপত্তা রক্ষীদের শাহরুখকে ঘিরে কড়া বেষ্টনী তৈরি করতে দেখা যায়।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা যায় শাহরুখ খান তার ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে মুম্বাই বিমানবন্দরে ঢুকছেন। যা দেখে হঠাৎই ভক্তেরা হইহই শুরু করেন। ভক্তেরা শাহরুখকে একঝলক দেখা পেতে মরিয়া হয়ে ওঠেন। এমতাবস্থায় বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়। শাহরুখের নিরাপত্তারক্ষীরা তৎক্ষণাৎ ব্যবস্থা শুরু করেন। যত দ্রুত সম্ভব কিং খানকে বিমানবন্দরে পাঠানোর চেষ্টা শুরু করেন এবং তাকে যাতে কোনওরকমের সমস্যায় পড়তে না হয় সেই চেষ্টাও করেছেন।

বিজ্ঞাপন

সূত্রের খবর, শাহরুখ খান আইফা ২০২৪-এর জন্য আবুধাবি পাড়ি দেওয়ার সময় এমনটা হয়েছে। এই অনুষ্ঠানটি আবুধাবিতে অনুষ্ঠিত হতে চলেছে এবং কিং খান ও করণ জোহর একসঙ্গে সঞ্চালনাও করতে চলেছেন।

বিমানবন্দরে ভিড় শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর