Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জন্মদিনের ছবি শেয়ার করে শাকিবের ছেলের আবেগঘন পোস্ট

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪০

গেল ২৭ সেপ্টেম্বর শাকিব-অপু পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। জন্মদিনে বাবা-ছেলের খুনসুটির কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। জয়ের পেইজ থেকে শেয়ার করা ছবিগুলো সাধারণ দর্শক-ভক্ত-অনুরাগীদের নজর কেড়েছে।

একটি ছবির ক্যাপশনে আব্রাম লিখেছে, ‘আমার বাবা আমার ফ্রেন্ড আমার হিরো।’ বাবা শাকিবকে নিয়ে আব্রামের ছবিগুলো সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। বিভিন্ন সিনেমা সংশ্লিষ্ট ফেসবুক ও পেজে শাকিব-জয়ের ছবিগুলোতে ভালোবাসা প্রকাশ করে পোস্ট হতে থাকে।

বিজ্ঞাপন

শাকিবের সঙ্গে আব্রামের কেক কাটা একান্ত মুহূর্তের ছবিগুলো অপু বিশ্বাস তার পেজে পোস্ট করে লেখেন, যখন বাবা এবং ছেলে একত্র হয় তখন কেকের স্বাদ আরও মিষ্টি হয়। সেই পোস্টে লক্ষাধিক অনুসারী লাইক দিয়েছে। বাবা ছেলেকে শুভকামনা দিয়ে দশ হাজার কমেন্টস দেখা গেছে।

এবছর ৮ বছরে পা দিল আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তার জন্ম হয়। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হলেও সন্তান আব্রামকে নিয়ে সুযোগ পেলেই সময় কাটান শাকিব খান।

এদিকে, এবারের জন্মদিনে আব্রামকে উইশ করে শাকিব খান তার ফ্যান পেজে পোস্ট করে লিখেছিলেন, যখন যেখানে প্রয়োজন হবে বাবা হিসেবে সবসময় আমাকে পাশে পাবে। তোমাকে অনেক ভালোবাসি বাবা। শুভ জন্মদিন।

প্রায় দুই মাস যুক্তরাষ্ট্রে ছিলেন মেগাস্টার শাকিব খান। গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় পা রাখেন তিনি। এদিন হঠাৎ নায়ককে নতুন লুকে দেখে চমকে যান তার অনুরাগীরা। দাঁড়ি বড় করে, মাথায় ক্যাপ পরে আলেকজান্ডার বোর সেলফিতে ধরা দেন তিনি। ধারণা করা যাচ্ছে, এটি হয়তো শাকিবের নতুন ছবি ‘বরবাদ’-এর লুক। সবকিছু ঠিক থাকলে অক্টোবরে এ ছবির শুটিং শুরু হতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

আব্রাহাম খান জয় শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর