Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হুইলচেয়ারে বাসায় ফিরলেন গোবিন্দ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৪ অক্টোবর ২০২৪ ১৫:৪৫

বলিউডের সুপারস্টার নায়ক গোবিন্দ নিজের গুলিতে আহত হয়েছিলেন মঙ্গলবার (১ অক্টোবর)। নিজ বাড়িতে ভোরবেলা এ ঘটনা ঘটার পর তড়িঘড়ি করা একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তার হাঁটুতে গুলি লেগেছিল, প্রায় ১০ টা সেলাই করা হয়েছে।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাইয়ের জুহু থানার পুলিশ। যদিও তদন্তে নেমে অভিনেতার বয়ানে নাকি বেশ কিছু অসঙ্গতি পেয়েছেন তারা। প্রিয় তারকার স্বাস্থ্যের কতটা উন্নতি হল সেই সংবাদের জন্য উদ্বেগে ছিলেন ভক্তরা। শুক্রবার (৪ অক্টোবর) সকালে হাসপাতল থেকে ছাড়া পেলেন তিনি। তবে এখনই হাঁটাচলা করতে পারছেন না। পায়ে ব্যান্ডেজ-বর্ম দিয়ে মোড়া, হুইলচেয়ারেই বাইরে বেরোলেন তিনি।

বিজ্ঞাপন

পরনে কালো কুর্তা-পাজামা। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাইরে অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশে হাত জোর করে তিনি বলেন, ‘আই লভ ইউ, সকলকে ধন্যবাদ।’

অভিনেতার স্ত্রী সুনীতা আহুজা সকালেই আলোকচিত্রীদের গোবিন্দার ছাড়া পাওয়ার সংবাদ দেন। স্বাভাবিক ভাবেই স্বস্তি ফিরেছে আহুজা পরিবারে। সুনীতা বলেন, ‘‘সাব বাড়ি ফিরছেন এর থেকে খুশি আর কী হতে পারে, নবরাত্রির শুরুতেই বাড়ি ফিরছেন। ঈশ্বর সকলের মঙ্গল করুন।’’

মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রাখেন তিনি। রওনা দেওয়ার আগে বন্দুকটি দেখার সময় তার হাত থেকে পড়ে যায় সেটি। তখনই বন্দুক থেকে গুলি এসে লাগে তার পায়ে। ঘটনার কিছু ক্ষণের মধ্যেই অডিওবার্তায় গোবিন্দ বলেন, “হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বার করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

গোবিন্দ পায়ে গুলি হুইলচেয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর