Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বড় পর্দায় একসঙ্গে সব রাজকন্যারা


৭ জুন ২০১৮ ১৮:৩৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এইতো, কয়েকদিন আ্গেই, এক পর্দায় হাজির হয় সব সুপারহিরোরা। দুনিয়া খ্যাত প্রযোজনা স্টুডিও মার্ভেল ছবিটি দিয়ে মাত করে দিয়েছে দর্শকদের। সবচেয়ে কম সময়ে, মাত্র ১১ দিনে ছবিটি আয় করে বিলিয়ন ডলার।

সেই রেশ কাটতে না কাটতেই এক পর্দায় হাজির হচ্ছেন ডিজনি রাজকন্যরা। ওয়াল্ট ডিজনির নতুন ছবি ‘রেক ইট র‌্যাল্ফ টু’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে সিন্ডারেলা, স্নো হোয়াইট, এলজা, আনা, অরোরা, পোকোহন্টেস, বেল, জেসমিনকে।

তবে শুধু রাজকন্যাদের নিয়ে এই সিনেমা নয়। ‘রেক ইট র‌্যাল্ফ’-এর প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। ভিডিও গেমের চরিত্রদের বিভিন্ন অ্যা়ডভেঞ্চার নিয়েই সিনেমার মূল গল্প। র‌্যাল্ফের চরিত্রটি দর্শকের পছন্দ হওয়ায় নির্মাতারা ফিরিয়ে আনছেন দ্বিতীয় পর্বেও। আর সেখানেই সবচেয়ে বড় চমক হলো রাজকন্যাদের সমাহার।

ছবির ট্রেইলারে একটি দৃশ্যে দেখা গেছে সবাইকে। এর মধ্যে শোনা যাচ্ছে, ডিজনিও এ বার মার্ভেল বা ডিসি কমিক্সের মতো প্রিন্সেসদের ক্রসওভার ফ্র্যাঞ্চাইজ করবে।

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এ অনেকখানি মজা যোগ করেছিল ‘মার্ভেল’-এর ‘গার্ডিয়ান্স ‌অব দ্য গ্যালাক্সি’র টিম। দুটো আলাদা ফ্র্যাঞ্চাইজির এক হওয়াকেই ক্রসওভার বলে হলিউডি ভাষায়। এ বার সেই ক্রসওভারেই বিনোদন জোগাবেন রাজকন্যেরা। ছবিটি মুক্তি পাবে ২১ নভেম্বর। ছবিটি পরিচালনা করেছেন রিচ মুর ও ফিল জনস্টোন।

সারাবাংলা/পিএ

রেক ইট র‌্যাল্ফ টু


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর