Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ লাখ টাকা নিয়েও ছবি না করার অভিযোগ ববির বিরুদ্ধে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৬ অক্টোবর ২০২৪ ১৭:২৫

ঢালিউডের আলোচিত নায়িকা ইয়ামিন হক ববি। ফাতেমা কথাচিত্র নামের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘আমার হৃদয়ের কথা’। পরিচালক জয় সরকারের এই ছবিতে অভিনয় করার কথা ছিল ববির। সেইজন্য চার লাখও টাকা নিয়েছিলেন। কিন্তু এরপর আর ছবিটিতে কাজ করেননি ববি। এতে প্রযোজকের ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। ২০২০ সালের জানুয়ারি মাসে ছবির মহরতেও হাজির হননি অভিনেত্রী। সম্প্রতি সেই আক্ষেপের কথা জানালেন ছবির পরিচালক।

বিজ্ঞাপন

১৫ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ববির একটি ভিডিও শেয়ার করে জয় সরকার লিখেছেন, ‘এই ববি আমার এক প্রযোজকের কাছ থেকে চার লক্ষ টাকা সাইনিং মানি নিয়ে পরবর্তীতে আর সিনেমাটা করেনাই। প্রোডিউসারের প্রায় ৩০ লক্ষ টাকা লস এবং আমরা টেকনিশিয়ানরা আমাদের পারিশ্রমিক থেকে বঞ্চিত হয়েছিলাম একমাত্র ববির কারণে।’ আসলে কী ঘটেছিল?

অনেক স্বপ্ন নিয়ে যাত্রা করেছিল ফাতেমা কথাচিত্র নামে এক নতুন প্রযোজনা সংস্থা। তাদের প্রথম ছবি ‘আমার হৃদয়ের কথা’য় নায়িকা হিসেবে নিয়েছিল ববিকে। আব্দুল মজিদ নামের ওই প্রযোজক এখন প্রবাসে। নির্মাতা জয় সরকার দেশে বসে সেই ছবির জন্য আক্ষেপ করছেন। তিনি জানালেন, ১১ জানুয়ারি বিকেলে ছিল ছবির মহরত। প্রধান অতিথি তৎকালীন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের অন্যতম পরিচালক হেলেনা জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। সেদিন ববি মহরতে উপস্থিত হননি।

এতদিন পর সামাজিক মাধ্যমে এসব কেন জানাচ্ছেন? শিল্পী সমিতি, পরিচালক সমিতি বা প্রযোজক সমিতিতে অভিযোগ করেছেন কি না জানতে চাইলে জয় সরকার জাগো নিউজকে বলেন, ‘মৌখিকভাবে পরিচালক সমিতিতে জানিয়েছি। তৎকালীন শিল্পীসমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকেও বিষয়টি জানিয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘এই সিনেমা করোনার আগের। এফডিসিতে মহরতের মাধ্যমে শুরু হওয়ার কথা ছিল। ববি মহরতের দিন আসেননি। আমরা সবাই মিলে মহরত অনুষ্ঠান করেছিলাম।’ তার দাবি এই ঘটনায় প্রযোজক ক্ষতিগ্রস্থ হয়েছেন। তিনি হয়তো এই নির্মাতাকে দিয়ে আর কখনই সিনেমা করাবেন না।

বিষয়টি জানতে যোগাযোগ করা হলে ববি বলেন, ‘এসব মিথ্যা। এ রকম কোনো কিছুই আমি জানি না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

৪ লাখ টাকা আমার হৃদয়ের কথা জয় সরকার পারিশ্রমিক ববি হক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর