Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপূর্ব-ফারিণকে নিয়ে রোমান্টিক-কমেডি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ১৭:৪৫

টেলিভিশন নাটকে রোমান্টিক নায়ক হিসেবে জনপ্রিয় অপূর্ব। আবার কমেডি নাটকের পরিচালক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন কাজল আরেফিন অমি। তাদের দুজন একসঙ্গে কাজ করছেন ‘হাউ সুইট’-এ। ওয়েব ফিল্মটিতে তাদের সঙ্গে রয়েছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় শিল্পী তাসনিয়া ফারিণ।

বঙ্গ বিডির প্রযোজনায় আসন্ন ভালোবাসা দিবসে এটি বঙ্গ অ্যাপে মুক্তি পাবে। কাজটি নিয়ে অপূর্ব বলেন, অমি এখন পরিচালক হিসেবে পরিণত। ওর হিউজ ফ্যান ফলোয়ার্স। প্রতিদিন আমাকে কম করে হলেও ১০টি নাটকের গল্প শুনতে হয়। এসবের মধ্যে অমির সঙ্গে যে কাজটি হতে যাচ্ছে সেটি আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এক্ষেত্রে অবশ্যই বলতে পারি ব্যতিক্রমী কাজ এটি। একজন ডাক্তার চিকিৎসায় স্পেশালিস্ট হন, সেক্ষেত্রে মনে করেন আমি রোমান্টিক স্পেশালিস্ট। অনেকদিন ধরে কাজ করার আমার কিছু হলেও অভিজ্ঞতা হয়েছে। আমাদের অনেক সীমাবদ্ধতা রয়েছে। মনে হয় এসবের মধ্যে আমার অনেককিছু করার রয়েছে, এখনো আমি তীরে।

বিজ্ঞাপন

পরিচালক অমি বলেন, সবসময় এমন কনটেন্ট বানাই যেন মানুষের মন ভালো হয়ে যায়। ‘হাউ সুইট’ কাজটিও ব্যতিক্রম হবে না। তিনি বলেন, চমচম খেলে যেমন মিষ্টি অনুভব হয়, এই গল্পটি দেখার সময় দর্শকদের সেই অনুভূতি হবে। আর এই ধরনের কাজে অপূর্ব ভাই ছাড়া কেউ মাথায় আসেনি। ফারিণের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। সে রোমান্টিক সিরিয়াস দুই চরিত্রেও ভালো করে। এ কারণে তাদের নিচ্ছি।

অভিনেত্রী ফারিণ বলেন, আমার ক্যারিয়ারে উল্লেখযোগ্য কাজ এক্স বয়ফ্রেন্ড যেটা অমি ভাইয়ের বানানো। ওই কাজে আমি না থাকলে হয়তো আজকে এখানে আসতে পারতাম না। এ জন্য আমি সবখানে বলি আমার ক্যারিয়ারে কাজল আরেফিন অমি ভাইয়ের অনেক অবদান রেখেছেন। সর্বশেষ তার সঙ্গে ‘অসময়’ কাজটি দিয়েও মানুষের অনেক প্রশংসা ভালোবাসা পেয়েছি। তাছাড়া অপূর্ব ভাইয়ের সঙ্গে আগে অনেক কাজ করেছি। তিনি ভীষণ ভালো অভিনেতা। ‘হাউ সুইট’ পুরো টিমের মাধ্যমে আগামীতে দর্শক আবার দারুণ কিছু পাবে বলে আমি আশা রাখছি।

বিজ্ঞাপন

নির্মাতা সূত্রে জানা গেছে, হাউ সুইট-এ আরও অভিনয় করবেন সাইদুর রহমান পাভেল। ঢাকা ও বরিশালে এর শুটিং হবে। ওয়েব ফিল্ম হলেও এটি সিনেমার আয়োজনে শুটিং হবে। থাকবে অ্যাকশন ও একটি আইটেম গান।

সারাবাংলা/এজেডএস

অপূর্ব কাজল আরেফিন অমি তাসনিয়া ফারিণ হাউ সুইট

বিজ্ঞাপন
সর্বশেষ

সয়াবিন ও পাম তেলে ভ্যাট ছাড়
১৭ অক্টোবর ২০২৪ ১৭:৩০

সম্পর্কিত খবর