Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবশেষে ছাড়পত্র ফেলো কঙ্গনার ছবি

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৭

সেন্সর জটিলতার কারণে নির্ধারিত তারিখে মুক্তি দিতে পারেনি ‘ইমার্জেন্সি’। কঙ্গনা অভিনীত ছবিটি অবশেষে সেন্সর ছাড়পত্র পেয়েছে। এবার মুক্তিতে আর কোনো বাধা থাকল না।

সিনেমা এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, ‘ইমার্জেন্সি’ সিনেমাটির সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেন কঙ্গনা। সিনেমার পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের সিনেমা ‘ইমার্জেন্সি’র জন্য সেন্সর বোর্ডের পক্ষ থেকে ছাড়পত্র হাতে পেয়েছি। খুব শিগগিরই আমরা এই সিনেমা মুক্তির নতুন দিন ঘোষণা করব। আপনাদের ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ।’

বিজ্ঞাপন

এই সিনেমায় ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

এর আগে কঙ্গনার ইমার্জেন্সি থেকে বেশকিছু দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেয় ভারতীয় সেন্সর বোর্ড। যেই দৃশ্যের মধ্যে রয়েছে পাকিস্তানি সৈন্যরা বাংলাদেশি শরণার্থীদের আক্রমণ, তিনজন নারীর শিরশ্ছেদসহ কিছু হত্যার দৃশ্য। এসব সংশোধন করেই সিনেমাটি মুক্তি দিতে বলা হয় তখন। তবে সিনেমা থেকে কোনো দৃশ্য কাটা হয়েছে কি না, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এই সিনেমার প্রধান চরিত্রে কঙ্গনাকে অভিনয় করতে দেখা যাবে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন অনুপম খের, মিলবে মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশককে।

অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বে রয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটি এর আগে ৬ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তির কথা ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

ইমার্জেন্সি কঙ্গনা রাওনাত

বিজ্ঞাপন
সর্বশেষ

অবশেষে ছাড়পত্র ফেলো কঙ্গনার ছবি
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৭

আসছে নতুন 'বাহুবলি'
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৪৮

আইয়ুব বাচ্চুকে হারানোর ছয় বছর
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৩৯

সম্পর্কিত খবর