Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাঁচ বছর পর পূজা-রাফি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ অক্টোবর ২০২৪ ১৪:০৬

রায়হান রাফির প্রথম দুই ছবির নায়িকা পূজা চেরী। ব্যবসাসফল ছবি দুটি মুক্তির পাঁচ বছর ফেরিয়ে গেলো তাদেরকে আর একসঙ্গে কোন কাজে দেখা যায়নি। এ নিয়ে বাতাসে অনেক গুঞ্জন শোনা গেলেও দুজন বরাবরই বলেছেন, ‘ব্যাটে বলে মিললেই আবার কাজ হবে’। অবশেষে তাদের সে ‘ব্যাটে বলে’ মিলে গেছে। রায়হান রাফী পরিচালিত ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’-তে দেখা যাবে পূজাকে।

‘দহন’ সিনেমার পর পূজাকে নিয়ে রাফি কোনো সিনেমাই করলেন না সে রাফী ওটিটির সিরিজের জন্য এবার কেন পূজাকে বেছে নিলেন? প্রশ্নের উত্তরে রাফি বলেন, গল্পের প্রয়োজনেই। সিরিজটিতে পূজাকে নতুনভাবে চিনবেন দর্শকরা। ক্যামেরার সামনে রাফীর কথা, কাজের মিল পাওয়া গেছে অতীতে। সে হিসেবে ব্ল্যাক মানির বেলাতেও ফলবে তার কথা। পূজাও চোখে বন্ধ করে রাফীর ওপর বিশ্বাস রাখছেন বলে জানালেন।

বিজ্ঞাপন

পূজা বলেন, ‘রায়হান রাফির সবকিছুই আমার ভালো লাগে। তিনি এত মেধাবী–এরকম মেধাবী পরিচালক আরও দশজন থাকলে আমাদের ইন্ডাস্ট্রি অন্য জায়গায় চলে যেত। আমাদের একজনই রায়হান রাফি আছেন। বড় পর্দার সিনেমা হোক কিংবা ওটিটির কাজ। দুই মাধ্যমেই রাফী ভাইয়ের প্রতি আমরা চোখ বন্ধ করে বিশ্বাস রাখতে পারি। তিনি খারাপ কিছু করবেন না; যা বানাবেন তা কোয়ালিটি কাজই হবে।’

সারাবাংলা/এজেডএস

পূজা চেরী রায়হান রাফি

বিজ্ঞাপন
সর্বশেষ

পাঁচ বছর পর পূজা-রাফি
১৮ অক্টোবর ২০২৪ ১৪:০৬

অবশেষে ছাড়পত্র ফেলো কঙ্গনার ছবি
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৫৭

আসছে নতুন 'বাহুবলি'
১৮ অক্টোবর ২০২৪ ১৩:৪৮

সম্পর্কিত খবর