Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাকিব খানের সঙ্গী হচ্ছেন পূর্ণিমা-শ্রাবন্তী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৭:১১

শাকিব খান সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছেন। এবার দুবাইয়ের এনআরআই জুয়েলারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। প্রতিষ্ঠানটিরই একটি শোরুম উদ্বোধন করতে দুবাই যাচ্ছেন এই নায়ক। এতে তার সঙ্গী হবেন দিলারা হানিফ পূর্ণিমা, কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ একঝাঁক তারকা।

আগামী ২৬ অক্টোবর প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ শাখা উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন এই ঢালিউড কিং। একই মঞ্চে থাকবেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

বিজ্ঞাপন

এরই মধ্যে ভিডিও বার্তায় নিজেদের উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীরা। কোটি টাকা ব্যয়ে দুবাইয়ে কোন বাংলাদেশি প্রতিষ্ঠানের এমন আয়োজন এবারই প্রথম। একই আয়োজনে যোগ দিবেন সংযুক্ত আরব আমিরাত, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার বেশ কয়েকজন তারকা শিল্পী।

আয়োজকরা জানান, এ অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে প্রিয় তারকাদের দেখতে দুবাই গোল্ড সুকের এশিয়া অঞ্চলে অন্তত ২০ হাজার দর্শক উপস্থিত থাকবেন। দুবাইয়ের বিখ্যাত গোল্ড বাজারজাতকারী প্রতিষ্ঠানগুলোর সাথে প্রতিযোগিতায় পাল্লা দিয়ে বাংলাদেশি প্রতিষ্ঠান এনআরআই জুয়েলারি তাদের অবস্থান ক্রেতা-দর্শনার্থীর কাছে জানান দিতে এমন আয়োজন করেছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা

সারাবাংলা/এজেডএস

পূর্ণিমা শাকিব খান শ্রাবন্তী

বিজ্ঞাপন
সর্বশেষ

দুই দিনে ট্রাফিক আইনে ১৭৭৯ মামলা
১৯ অক্টোবর ২০২৪ ১৭:০৮

ওজন কমাতে হরমোন নিয়ন্ত্রণ
১৯ অক্টোবর ২০২৪ ১৭:০৭

আখড়াবাড়িতে আজ ভাঙছে সাধুর হাট
১৯ অক্টোবর ২০২৪ ১৭:০২

খুলনায় বজ্রপাতে নারীর মৃত্যু
১৯ অক্টোবর ২০২৪ ১৬:৫৮

সম্পর্কিত খবর