Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেট সাদিয়া আয়মানের

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২২ অক্টোবর ২০২৪ ১৭:৫২

নাটক-সিনেমার প্রমোশনের শিল্পীদের কত কিছুর আশ্রয় নিতে হয়। প্রচারণার কৌশল কখনও হয় আলোচিত, কখনও হয় সমালোচিত। এ প্রজন্মের অভিনেত্রী সাদিয়া আয়মান তার একটি কাজের প্রচারণার জন্য যে কৌশলের আশ্রয় নিয়েছেন তাতে পড়েছেন সমালোচনার মুখে। আর তাতেই নিজের ফেসবুক আইডি করে দিয়েছেন ডিঅ্যাক্টিভ।

ফেসবুকে লাইভ করেছিলেন এই অভিনেত্রী। সাদিয়া আয়মান সেখানে বলেছিলেন, আমি বেশ কিছুদিন ধরে একটা বাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছি। আমি জানি না, এটা কেন হচ্ছে। তবে বিষয়টা কয়েকবার ঘটেছে দেখেই আজকে লাইভে এসেছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘গত কয়েকদিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই।’

মূলত একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন সাদিয়া। ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে এর কাহিনি। সেই ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই সাদিয়ার এই ‘ফেসবুক লাইভ’ নাটক করেছেন।

এদিকে ঘটনার পর তুমুল সমালোচনার মুখে এখন এ অভিনেত্রী আইডি ডিএক্টিভেট করে রেখেছেন। ফেসবুকে তার আইডি সার্চ দিলে কোনো তথ্য দেখা যাচ্ছে না।

এই অভিনেত্রীর সমালোচনা করে সাদিয়া ইসলাম নামে একজন নেটিজেন লিখেছেন, ‘আপনার কী কমনসেন্সের অভাব? আপনি যদি কাজের প্রমোশন করবেন তাহলে লাইভ শেষে বলতে পারতেন এটা। না বলে হুট করে কেটে দিলেন। মাঝ রাতে জাতির ইমোশন নিয়ে খেলার কী দরকার ছিল।

সারাবাংলা/এজেডএস

ওটিটি সাদিয়া আয়মান

বিজ্ঞাপন
সর্বশেষ

আর কি দানব থাকিবে বঙ্গে
২৮ অক্টোবর ২০২৪ ১৪:৩৮

সম্পর্কিত খবর