Friday 25 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঐশ্বরিয়ার দ্বিতীয় স্বামী অভিষেক!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৫ অক্টোবর ২০২৪ ১৭:১৯

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায় বচ্চনের সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। তাদের সংসার নাকি ভাঙছে। বচ্চন দম্পতির সম্পর্ক ভাঙার নেপথ্যে নাকি রয়েছেন নিমরত কৌর। সেই গুঞ্জনই স্পষ্ট। কিন্তু জানেন কি অভিষেককে বিয়ে করার জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে ঐশ্বরিয়াকে। অনেক কথা শুনতে হয়েছিল তাদের। স্বামী অভিষেকের থেকে দু’বছরের বড় হওয়ার জন্য অনেক কথা শুনতে হয়েছিল ঐশ্বরিয়াকে।

শুধু তাই না জুনিয়র বচ্চনকে বিয়ে করার আগে অনেক বাধাবিপত্তি পার করতে হয়েছিল। শোনা যায়, অভিষেক নাকি ঐশ্বরিয়ার দ্বিতীয় স্বামী। বচ্চন বাড়ির বউ হওয়ার আগেও একটা বিয়ে করেছিলেন নায়িকা। বিচ্ছেদের জল্পনার মাঝে ঐশ্বরিয়া সম্পর্কিত এই খবর ছড়িয়ে পড়ায় আরও বেশি বিচলিত নায়িকার অনুরাগীরা। তবে এটা যে ভুয়ো খবর সেটা হলপ করে বলা যাচ্ছে না। আসলে অভিষেককে বিয়ে করার আগে পুরোহিত নায়িকার সঙ্গে নাকি একটি গাছের বিয়ে দিয়েছিলেন। সেখান থেকেই রটে যে অভিষেক নাকি ঐশ্বরিয়ার দ্বিতীয় স্বামী। জ্যোতিষ অনুসারে নায়িকা নাকি মাঙ্গলিক। সেই দোষ কাটাতেই নাকি তাকে প্রথমে বিয়ে দেওয়া হয়েছিল গাছের সঙ্গে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, শোনা যাচ্ছে, তাদের সংসার ভাঙনের পথে। শোনা যাচ্ছে, অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিষেক। সেই কারণেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে সবটাই এখনও জল্পনা স্তরে রয়েছে। এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি নায়ক নায়িকার কেউই। তবে এই খবরটা আসার পর অনেকেই প্রশ্ন তুলেছেন যে ঐশ্বরিয়া যাননি ভোপালে? না নায়িকা সেখানে গিয়েছেন বলে এখনও কিছু জানা যায়নি। তবে সম্প্রতি ঐশ্বরিয়া নাকি গিয়েছিলেন তার এক আত্মীয়ের জন্মদিনে। সেখানে অভিষেককে না দেখতে পাওয়ায় তৈরি হয়েছিল অনেক আলোচনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

অভিষেক বচ্চন ঐশ্বরিয়া বচ্চন

বিজ্ঞাপন
সর্বশেষ

ছন্দা এবার ‘বিউটি কুইন’ শাবানা!
২৫ অক্টোবর ২০২৪ ১৬:৫৮

সম্পর্কিত খবর