Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইনি নোটিশের মুখে বিরাট-আনুশকা


২৪ জুন ২০১৮ ১২:০৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ক’দিন আগের কথা। মুম্বাইয়ের রাস্তা দিয়ে যাচ্ছিলেন আনুশকা শর্মা। সাথে ছিলেন বিরাট কোহলি। যেতে যেতে দেখেন এক ব্যক্তি বিলাসবহুল গাড়ি থেকে রাস্তায় প্লাস্টিকের বোতল ফেলছেন। এই দৃশ্য দেখে আনুশকা রেগে অগ্নিমূর্তি ধারণ করেন। সাথে সাথে তিনি গাড়ি থেকে নেমে সেই ব্যক্তিকে রেগে দু’চার কথা শুনিয়ে দেন।

আনুশকার এই কাণ্ড মোবাইলে ধারণ করেন স্বামী বিরাট কোহলি। তিনি শুধু ভিডিওটি ধারণ করে থেমে থাকেননি, ভিডিওটি তিনি তার ব্যক্তিগত টুইটারেও পোস্ট করেন। পাশাপাশি ভিডিওর ক্যাপশনে সেই ব্যক্তিকে উদ্দেশ্য করে নেতিবাচক কথা লেখেন কোহলি।

এদিকে জানা যায়, আনুশকা যে লোকটির উপর রেগে গিয়েছিলেন তার নাম আরহান সিং। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আরহান এই ঘটনায় অপমানিতবোধ করায় বিরাট-আনুশকাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। আইন নোটিশ পাঠানোর আগে আরহান বিরাটের টুইটের বিপরীতে নিজের টুইটারে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছিলেন। রাস্তায় প্লাস্টিকের বোতল ফেলানোর জন্য দুঃখ প্রকাশ করলেও আনুশকা তাকে ছেড়ে কথা বলেননি।

আইনি নোটিশে কি লেখা হয়েছে সে বিষয়ে আরহাম ভারতীয় গণমাধ্যমকে কিছু না বলেননি। তবে তিনি আইনি নোটিশের জবাবের অপেক্ষায় রয়েছেন বলে জানান।

সারাবাংলা/আরএসও/পিএম

আনুশকা শর্মা বিরাট কোহলি


বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামের ৬ থানায় নতুন ওসি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৩

স্টারে ফ্রি অফার
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৮

ওটিটিতে ’তুফান’ মুক্তির তারিখ ঘোষণা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর