Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থাই সিনেমার রিমেক করছেন নিরাজ


২৫ জুন ২০১৮ ১৬:১৫

নিরাজ পান্ডে রিমেক করবেন থাই ছবি

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

‘স্পোশাল’ ২৬ সিনেমাটি দিয়ে ভারতীয়দের মন জিতে নিয়েছিলেন নির্মাতা নিরাজ পান্ডে। এরপর দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর জীবন থেকে সিনেমা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। চলতি বছরে হিন্দি সিনেমার দর্শকেরা দেখেছে তার ‘আইয়ারি’ ছবিটি। এই সিনেমাটিও পেয়েছে দর্শক-সমালোচকদের প্রশংসা।

নিরাজ পান্ডে এবার সিনেমা রিমেক করবেন। জনপ্রিয় থাই ফিল্ম ‘ব্যাড জিনিয়াস’-এর হিন্দি সংস্করণ নির্মাণ করবেন তিনি। বিদেশে পড়তে চাওয়া কয়েকজন কিশোরের অভিনব প্রতারণা কৌশলকে ভারতীয় আদলে দেখানো হবে এই ছবিতে। কিশোর চরিত্রগুলোকে মাধ্যম করে দেখানো হবে কিছু সামাজিক সমস্যাও।

ছবিটি নির্মাণে অর্থায়ন করবে রিলায়েন্স এন্টারটেইনমেন্টসহ বেশ কয়েকটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান। তবে ‘ব্যাড জিনিয়াস’ সিনেমার ভারতীয় নাম কি হবে তা এখনো নিশ্চিত করেনি কেউ। ধারণা করা হচ্ছে হিন্দি সংস্করণেও থাই নামটিই রাখা হবে। অভিনয় করতে পারেন পরিচালকের পছন্দের অভিনেতা অক্ষয় কুমার।

এখনো কিছু নিশ্চিত না হলেও ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ ইতোমধ্যেই ঘুচিয়ে নিয়েছেন নিরাজ পান্ডে। আশা করছেন, এ বছরটি শেষ হওয়ার আগেই ছবির কাজ শেষ করে ফেলতে। এর মধ্যে অবশ্য নিরাজ আরও একটি সিনেমার কাজ করছেন। অক্ষয়কে নিয়ে বানানো সেই সিনেমাটির নাম রাখা হয়েছে ক্র্যাক।

সারাবাংলা/টিএস/পিএ

থাই সিনেমা নিরাজ রিমেক

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর