Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলে হবে কি-না নিশ্চিত হতে স্ত্রীর পেট কেটে দেখলেন স্বামী


২০ সেপ্টেম্বর ২০২০ ২১:০১

অনাগত সন্তান ছেলে কি-না নিশ্চিত হতে সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট কেটে দেখার মতো নৃশংস কাণ্ড ঘটালেন স্বামী। ভারতের উত্তরপ্রদেশের বাদায়ু এলাকার বাসিন্দা পান্নালালের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।  স্থানীয় পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

স্থানীয়রা জানান, পান্নালাল নামের ওই ব্যক্তি পাঁচ মেয়ে সন্তানের জনক। এ নিয়ে ওই ব্যক্তি স্ত্রীর সঙ্গে নিয়মিত ঝগড়া করতেন। এবার স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ৭ মাসের মাথায় আর তর সয়নি তার। ষষ্ঠ বার গর্ভবতী স্ত্রী ছেলে সন্তান ধারণ করেছেন কি-না জানতে তার পেট কেটে ফেলেন। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বাদায়ুর পুলিশ কর্মকর্তা প্রবীণ সিং চৌহান জানান, স্ত্রীর গর্ভে পুত্র সন্তান কি-না তা নিশ্চিত হতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর পেটে কেটে ফেলেন ওই ব্যক্তি। ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ঐ নারীকে উদ্ধার করে এবং পুলিশে খবর দেয়। ওই ব্যক্তিকে পরে গ্রেফতার করেছে পুলিশ। হিন্দুস্তান টাইমসের খবর

উল্লেখ্য, ভারত এমন একটি দেশ যেখানে ছেলে সন্তানের আশায় ভ্রূণ হত্যার ঘটনা নিয়মিতই হয়ে থাকে। এক সমীক্ষায় দেখা গেছে, বছরে ১০ লাখ কন্যাভ্রুণ হত্যা করা হয় ভারতে।

পান্নালাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর