Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালাল বিমানবন্দরে ৩৫৬৫ পিস ইয়াবাসহ আটক এক

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ মে ২০২৩ ১৮:৪০

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৫৬৫ পিস ইয়াবাসহ মো. জাহিদ হোসেন (২৭) নামে এক জনকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শুক্রবার (২৬ মে) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের নিয়মিত নজরদারির অংশ হিসেবে সাদা পোশাকের গোয়েন্দা দল এবং পেট্রোল দল ২৪/৭ কাজ করে। সকালে এপিবিএনের গোয়েন্দা দল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করার সময় অভিযুক্তকে লক্ষ্য করে। এসময় তার আচরণ সন্দেহজনক মনে হয়। তার দিকে এগিয়ে যেতেই অভিযুক্ত মো. জাহিদ হোসেন দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় এপিবিএনের গোয়েন্দা সদস্যরা তাকে আটক করে। তাকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা বহন করছেন বলে স্বীকার করেন এবং নিজ হাতে তার পরিহিত পোশাকের পকেট থেকে ইয়াবা বের করে দেন।

মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, জাহিদ হোসেনের কাছে মোট ৩৫৬৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফে। জাহিদের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা।

তিনি আরও জানান যে, গত ২ সপ্তাহের মধ্যে এই নিয়ে ৩ জনকে ইয়াবাসহ বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এসজে/এমও

ইয়াবা শাহজালাল বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর