Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি


২৪ আগস্ট ২০১৮ ১৬:৫৪

টাঙ্গাইল জেলা কমিটির সভা

।। ইসমাইল হোসেন স্বপন।।

ইতালি থেকে: ইতালিতে টাঙ্গাইল জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২২ আগস্ট) পিয়াচ্ছা কনকা দি অরো’র একটি রেস্টুরেন্টে দুই বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

বর্তমান কার্যকরী কমিটির সভাপতি হিসেবে মো. ইসমাইল খান, সিনিয়র সহ সভাপতি এম. কে রহমান লিটন, সহ-সভাপতি বিল্লাল হোসেন কালাম, আবু হানিফ, ইব্রাহীম হোসেন, সাইফুল ইসলাম, আসিফ আকন্দ, মামুন হুদা, কাজী শফিকুল ইসলাম, শহিদুল ইসলাম সুরুজ, বজলুর রহমান বজলু, খন্দকার হাসিবুল হক সোহেলের নাম ঘোষণা করা হয়।

কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মজিবর রহমান মুজিব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তারেক কিবরিয়া সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রিপন, রাজিব রহমান, জয়নাল আবেদিন, মো. ইসরাফিল, কবির হোসেন, ইমতিয়াজ আহম্মেদ মুন্না ও মনির হোসেনের নাম ঘোষণা করা হয়।

কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আবু সালেক মিয়া ও মো. বিপ্লব হোসেন, কোষাধ্যক্ষ মো. সোহেল মিয়া, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ দপ্তর সম্পাদক মো. আলহাজ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম তিতাস, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আল মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. রাসেল, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মনতাজ আলী খান তুহিন, ইমিগ্রেশন ও আইন বিষয়ক সম্পাদক আবিদ হাসান, সহ ইমিগ্রেশন ও আইন বিষয়ক সম্পাদক মো. আলমগীর হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিজভী খান, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সাগর খান, প্রবাস কল্যাণ সম্পাদক আশরাফ খান, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক সিকদার রুহেল, সাংস্কৃতিক সম্পাদক স্বপন দাস, ক্রীড়া সম্পাদক শাহরিয়ার হাসান লিপন, মহিলা সম্পাদিকা সৈয়দা আইরিন আসাদ, ইসলাম ধর্ম বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন, হিন্দু ধর্ম বিষয়ক সম্পাদক পলাশের নাম ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

ইতালি টাঙ্গাইল জেলা সমিতি প্রবাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর