Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউইয়র্কে নজরুল মেলা ১৪ সেপ্টেম্বর


১১ জুন ২০১৯ ১৮:৩২

ঢাকা: চলতি বছরের ১৪ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নজরুল মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় জ্যামাইকার স্টার কাবাব রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ‘নজরুল মেলা উদযাপন কমিটি-২০১৯’-এর কর্মকর্তা, উপকমিটি ও সদস্যদের নাম ঘোষণা করা হয়। মেলা উদযাপন কমিটির অন্যতম সদস্য এবং মঞ্চ নিয়ন্ত্রণ ও ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক এম কিউ জামানের সভাপতিত্বে কমিটির নাম ঘোষণা করেন শাহ আলম দুলাল।

বিজ্ঞাপন

এরপর মেলা উদযাপন কমিটির পক্ষ থেকে বক্তব্য দেন কমিটির যুগ্ম আহ্বায়ক আজিজুল হক মুন্না, ডানা ইসলাম ও সৈয়দ ফজলুর রহমান, যুগ্ম সদস্য সচিব রাজিয়া নাজমী, সদস্য এবিএম সালেউদ্দীন আহমেদ, সৈয়দ আলী টিপু, ইকবাল হারুন লিটন, মুক্তি জহির ও সঙ্গীত প্রতিযোগিতার সমন্বয়কারী শিল্পী লিমন চৌধুরী।

সংবাদ সম্মেলনে আয়োজকদের বিশেষ অনুরোধে সম্মেলন সফল করতে পরামর্শমূলক শুভেচ্ছা বক্তব্য দেন সাপ্তাহিক বাংলাদেশ-এর উপদেষ্টা আনোয়ার হোসাইন মঞ্জু, সাপ্তাহিক বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম, টাইম টেলিভিশন-এর বিশেষ প্রতিনিধি সালাহউদ্দিন আহমেদ, সাপ্তাহিক ঠিকানার বার্তা সম্পাদক মিজানুর রহমান, প্রথম আলো (উত্তর আমেরিকা সংস্করণ)-এর প্রতিনিধি ইশতিয়াক রুপু ও সাপ্তাহিক জনতার কণ্ঠর চেয়ারম্যান শামসুল আলম।

নজরুল মেলা উদযাপন কমিটির উপদেষ্টামণ্ডলীর মধ্যে রয়েছেন- অধ্যাপক ডা. জিয়াউদ্দিন আহমেদ, গোলাম সোহরাব, মতলুব আলী, কাবেরী দাস, মাহবুব হাসান, মহিউদ্দিন ওমর, আলী এ শিকদার, কৌশিক আহমেদ, সাহিদা আরবী ও ডা. নজরুল ইসলাম।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে নজরুল মেলা উদযাপন কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

নজরুল মেলা নিউইয়র্ক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর