Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্লোরিডায় দুই দিনব্যাপী এশিয়ান ট্রেড ফুড ফেয়ার


১০ মার্চ ২০১৮ ১২:৩৪

পরবাস ডেস্ক

ফ্লোরিডা, ওয়েস্ট পাম বিচ: ফ্লোরিডায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৫তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের জমজমাট আসর। আগামী ১৭ ও ১৮ মার্চ ফ্লোরিডার ওয়েস্টপাম বিচে এর আয়োজন করা হচ্ছে।

সাউথ ফ্লোরিডা ফেয়ারগ্রাউন্ডস (এক্সপো), ৯০৬৭ সাউদার্ন বুলুভার্ড, ওয়েস্ট পাম বিচ, ফ্লোরিডা ৩৩৪১১ এ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডা এশিয়ান ট্রেড ফুড ফেয়ারের আয়োজন করছে। সহায়তা করছে উৎসব ডটকম।

এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ২৫তম আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এতে বাংলাদেশ, চায়না, জাপান, কোরিয়া, ভারত ছাড়াও এশিয়ার বিভিন্ন দেশের প্রতিনিধিরা তাদের দেশীয় খাবার, ঐতিহ্যবাহী জিনিস প্রদর্শন করবেন। পাশাপাশি পরিবেশন করবেন সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বছর বাংলাদেশ থেকে সঙ্গীত শিল্পী মমতাজ এবং নৃত্যশিল্পী মৌ, ভারত থেকে ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতার বিজয়ীদের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা রয়েছে। অংশ নেবেন প্রবাসী বাঙালি এবং বিদেশি শিল্পীরাও।

প্রতিদিনের টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ১২ ডলার। টিকেট রির্জাভেশ এবং অন্যান্য তথ্য জানা যাবে ৫৬১-৩৮৯-৮৮৪৪, ৫৬১-৮৭৬-২২৫৫, ৭৫৪-২৪৬-২৮০১ নম্বরে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

সাবেক মেয়র আতিক গ্রেফতার
১৬ অক্টোবর ২০২৪ ১৯:৩১

সম্পর্কিত খবর