Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিলিত আবেগের অনুভূতিতে দিন কাটবে বৃষের


৩০ ডিসেম্বর ২০১৭ ০৮:৪৪

আজ শনিবার, দ্বাদশ তিথি, কৃত্তিকা নক্ষত্র, ডিসেম্বর ৩০, ২০১৭

 

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

ভাগ্য এড়ানোর ক্ষমতা আমাদের কারোরই নাই। তবে আজ দুর্ভাগ্য এড়াতে অগ্রীম পরিকল্পনা করে রাখুন। সারাদিনে আশার দেখা দিতেও পারে। বন্ধুত্ব আর প্রেমের ব্যপারে যেকোন ঝামেলা এড়াতে সতর্ক থাকুন। ছাত্রদের আজ নতুন কিছু শেখার সম্ভাবনা আছে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আজ দিনটা সাফল্য, আনন্দ আর ভুল বোঝাবুঝির মিলিত আবেগে কাটার সম্ভাবনা আছে। বন্ধু কিংবা ভালবাসার মানুষের প্রতি জমে থাকা অভিমান সরে যাওয়ার সম্ভাবনা আছে। শিক্ষার্থীদের জন্য দিনটা তো খুবই আনন্দে কাটবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

কর্মক্ষেত্রে কর্তৃত্ব বাড়লেও দুশ্চিন্তা ও দুর্ভাগ্যের সম্ভাবনাও একদম কম নাই কিন্তু। সতর্ক থাকুন এব্যপারে। বন্ধু কিংবা ভালবাসার মানুষের কাছ থেকে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। শিক্ষার্থীরা আজ দুশ্চিন্তায় ভুগতে পারেন তাই মাথা ঠান্ডা রাখুন।

র্ককট (২২ জুন – ২২ জুলাই)

কাজের ক্ষেত্রে হঠাৎ ক্ষতির সম্ভাবনা আছে তাই ধৈর্য বজায় রাখুন আর সেই সাথে পরিস্থিতি বুদ্ধি দিয়ে বিচার করুন। কেউ বন্ধুত্বের আহ্বান জানালে ইতিবাচক সাড়া দিতে ভুলবেননা যেন। আজ রাগারাগি একটু কমই করুন, অকারণ অশান্তির কী দরকার। ছাত্ররা আজ নিজের ধ্যান ধারণায় স্থির থাকুন।

সিংহ (২৩ জুলাই  – ২৩ আগস্ট)

আজ বিশ্বাসীদের ঈশ্বরের উপর ভরসা বাড়বে। আয়ের পথ সুগম হবে। ভালবাসায় কিছুটা বাঁধার মুখোমুখি হতে পারেন তবে দিনের শেষে রোমান্স কিন্তু শুভ। পড়াশোনায় আজ বেশ অগ্রগতি হবে সিংহ রাশির জাতক/জাতিকাদের।

কন্যা  (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বিজ্ঞাপন

আজ কিন্তু অপরের ষড়যন্ত্রের শিকার হতে পারেন, তাই সাবধান। মন কিছুটা অশান্ত থাকতে পারে দিনের শেষে মনবাসনা পূরণ হতে পারে। ভালবাসার মাঝে তৃতীয় পক্ষের চক্রান্তের শিকার হতে পারেন, এসব ক্ষেত্রে কাউকে সহজে বিশ্বাস না করাই ভালো। বিদ্যায় আজ সাফল্যের সম্ভাবনা প্রবল।

তুলা  (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

এতো অধৈর্য হলে কীভাবে চলবে। আজ ধৈর্য বাড়ান, কারণ যেকোন সময় অপ্রত্যাশিত বিপদের সম্মুখীন হতে পারেন। প্রেমের ক্ষেত্রে ধীরস্থিরভাবে আগান। তাড়াহুড়ায় ফল বিগড়ানোর সম্ভাবনা।

বৃশ্চিক  (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ চাকরিক্ষেত্রে পরিকল্পনা বানচালের আশংকা আছে। তাই আগে থাকতেই সচেতন হোন। আজ দেখি আত্মীয়স্বজন, প্রিয়জন সবারই আপনার উপর মন খারাপ করার সম্ভাবনা। তাদের খুশি করার পরিকল্পনা আগেভাগেই সেরে রাখতে পারেন কিন্তু। শিক্ষায় জ্ঞান বাড়ার সম্ভাবনা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ আপনার মুড একদমই ভালো যাবেনা বলে মনে হচ্ছে। তবে দিনের শেষে দারুণ কোন সম্মান আসতে পারে আপনার জীবনে। প্রেম ভালবাসায় যোগাযোগ খুবই শুভ। তদুপরি ধনু ছাত্রদের আজ বিদ্যায়ও অগ্রগতি হতে পারে।

মকর  (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারী)

আজ আপনার ব্যক্তিত্বের আকর্ষণে কেউ আপনার প্রেমে পড়তে পারে। আর প্রেমে যদি নাও পড়ে, আপনার দিকে সহযোগীতার হাত বাড়াতে এগিয়ে আসার লোকেরও অভাব হওয়ার কথা না। শারীরিকভাবে অসুস্থ বোধ করতে পারেন। ভালবাসা আর বন্ধুত্ব- দুই ক্ষেত্রেই অপরপক্ষের দিক থেকে ইতিবাচক সাড়া আসতে পারে। পড়াশোনায় অভিজ্ঞ কার পরামর্শ পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কিন্তু ভ্রমণের ইচ্ছা জাগবে আপনার। উপরন্তু অনেক দিনের পাওনা টাকা ফেরত পাওয়ারও সমূহ সম্ভাবনা। পড়াশোনায় লক্ষনীয় অগ্রগতির প্রবণতাও দেখতে পাচ্ছি।

বিজ্ঞাপন

মীন  (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)

অনেকদিন ধরে কোন একটা কিছু করতে চাচ্ছিলেন কিন্তু শুরু করা হয়ে উঠছিলনা তো? আজই শুরু করে দিন, মীনের আজ শুভ কাজে অগ্রগতির যোগ আছে।  দারুণ পরিকল্পনার সাথে কাজে এগোলে সম্মান প্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয় মানুষটার দিকে বন্ধুত্বের হাত বাড়ানোর আজই দিন। পড়াশোনায় সুনাম বয়ে আনার সম্ভাবনা।

 

সারাবাংলা/এসএস/এমএ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর