Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হঠাৎ ঝামেলায় পড়লে অবাক হবেন না মিথুন!


৩১ ডিসেম্বর ২০১৭ ০৮:৪৬

ত্রয়োদশী তিথি, রোহিণী নক্ষত্র, রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ কোন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে চাইলে মাথা খাটাতে ভুলবেন না কিন্তু। আগামী দিনগুলোর কাজের প্রস্তুতি নিয়ে এখন থেকেই চিন্তা ভাবনা শুরু করে দিন। বন্ধুত্ব ও ভালবাসায় সফলতার ইঙ্গিত দেখা যাচ্ছে একদম পরিষ্কার। আজ কিন্তু মেষ জাতক/জাতিকাদের পড়াশোনা যোগও শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক অস্থিরতা বাড়বে বলে বোধ হচ্ছে। তবে হতাশ হবেন না কারণ অর্থযোগ ও সম্মান বাড়ারও সম্ভাবনা আছে আজ। প্রেম ভালোবাসার ক্ষেত্রে আকর্ষণ বাড়বে। তাই আজই নাহয় চলে যান সঙ্গীকে নিয়ে কোন রোমান্টিক ডেটে। ছাত্রদের জন্য দিনটা ইতিবাচক।

মিথুন (২২ মে – ২১ জুন)
হঠান করে কোন ঝামেলা হলে অবাক হবেন না আজ। কাজের জায়গায় সাফল্য পেতে নিজেকে বিচার করে দেখুন যে আপনার কোনো ভুল হচ্ছে কিনা। চিন্তা ভাবনার বদল আনলে আজ লাভের সম্ভাবনা আছে আপনার। প্রেমিক যুগলের মনের মিল নাও হতে পারে। পড়াশোনায় সাফল্য লাভের বেশ সম্ভাবনা আছে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
চাকরিতে আজকের দিনটির ভালো কিংবা মন্দ আপনার নিজের ইচ্ছার উপর নির্ভর করবে। তবে সাবধান থাকা ভালো কারণ কোন একটা কারণে নিন্দার ভাগী হতে পারেন। বন্ধুত্ব ও ভালবাসা দুইই ইতিবাচক আজ আপনার জন্য। বিদ্যায় খ্যাতি বাড়বে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
আজ আপনি নিজ সিদ্ধান্তে অটল থাকতে চেষ্টা করুন। নিজ কর্মক্ষেত্রে দৃঢ়তা দেখালে সফলতা আসার সম্ভাবনা বেড়ে যাবে। ভালোবাসার মানুষের কাছে সম্মান বাড়ার কথা আজ। পড়াশোনা সুনাম বয়ে আনতে পারেন সিংহ জাতক/জাতিকা।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বিপদে পড়ার সম্ভাবনা আছে, তাই প্রস্তুত থাকুন। নিজের সক্ষমতাকে কাজে লাগিয়ে লক্ষ্যে পৌঁছানোর আশা করতেই পারেন আজ। ঝামেলা এড়াতে বন্ধুর মন বুঝে কথা বলার চেষ্টা করুন। শিক্ষায় চিন্তা ভাবনার পরিবর্তন ঘটাতে হবে তবেই আসবে সাফল্য।

বিজ্ঞাপন

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে অগ্রগতি হওয়ার সাথে সাথে ও জনসংযোগও বড়ার কথা আজ প্রিয় তুলা। শিক্ষায় দূরদৃষ্টি বজায় রাখুন। অসুখ-বিসুখের এই সময়ে শরীরের দিকে বিশেষ নজর রাখুন। বিপরীত লিঙ্গের সাথে যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজকের দিনটি দুঃখ কষ্ট লাঘব হওয়ার সম্ভাবনা আছে আর সেই সাথে মানসিকভাবে আরও স্থিরতা অর্জন করবেন। শারীরিকভাবে কিছুটা দুর্বল লাগতে পারে। পারিবার ও প্রণয় উভয় ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে। তবে বৃশ্চিক শিক্ষার্থীদের জন্য শিক্ষাক্ষেত্রে রয়েছে শুভবার্তা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আজ কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছা করতে পারে। তবে সাবধান, কর্মক্ষেত্রে বিশ্বাস ঘাতকতার সম্ভাবনা আছে। গোপনে গোপনে কেউ আপনার বন্ধুত্বে ফাটল ধরাতে চেষ্টা করতে পারে। পড়াশোনায় ভালো করতে নিজের মনকে নিয়ন্ত্রণে রাখুন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ একটু সাবধানে থাকুন যাতে কোনভাবে কোন আর্থিক ক্ষতি বা দুর্ঘটনা না ঘটে। কর্মক্ষেত্রে কেউ আপনার কাজের পথে বাঁধা হয়ে দাঁড়াতে পারে। বন্ধুত্ব ও প্রেমে বিচ্ছেদ যন্ত্রণা আসতে পারে। ছাত্রছাত্রীদের আজ জ্ঞান বাড়ার সম্ভাবনা।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সারাদিন কিছু একটা নিয়ে চিন্তায় কাটতে পারে। কোন কারণে নিজেকে একা মনে হলেও হলেও কোন বিষয়ে রহস্য উদ্ঘাটনের জন্য মন উদগ্রীব থাকবে। প্রেমে বাঁধা আসতে পারে, সাবধান কিন্তু! কুম্ভ ছাত্ররা আজ নতুন কিছু শিখবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যেকোনো কাজে সুযোগ হাতছাড়া হতে পারে। আজ ভ্রমণে না বেরুনোই ভালো কারণ বাঁধা আসতে পারে। কেউ আড়ালে থেকে শত্রুতা করে পারিবারিক ও বন্ধুত্বে চিড় ধরাতে পারে। আজ ছাত্রছাত্রীদের পড়াশোনায় মন বসবেনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস/এমএ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর