Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনশ্রী ও গুলশানে ভাইব্রেন্ট এর যাত্রা শুরু


২ অক্টোবর ২০১৮ ১৪:৫২

লাইফস্টাইল ডেস্ক ।।

যাত্রা শুরুর চার মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে সম্প্রতি বনশ্রী ও গুলশানের পুলিশ প্লাজায় ভাইব্রেন্ট এর দুটো নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে। গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রয়েছে শো-রুম গুলোতে।

বিভিন্ন ডিজাইনের জুতা ছাড়াও এখানে পাবেন বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী। এখানে কোনো প্রকার পিগ-স্কিন  ব্যবহার করা হয় না।

যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতিমধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। খুব শীঘ্রই ঢাকার শেওড়া পাড়া, সিলেট ও বগুড়ায় আরো তিনটি শো-রুম উদ্বোধন করা হবে।

ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

ভাইব্রেন্টের গ্রাহকদের জন্য নির্দিষ্ট পণ্যের উপর অফার হিসেবে থাকছে ৪০% পর্যন্ত মূল্যছাড়। এছাড়া জিপি স্টার গ্রাহকদের জন্য সকল পণ্যের উপর ১৫% মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

বাড়ী নং- বি-৭৩, দক্ষিণ বনশ্রী প্রধান সড়ক, গোড়ান
পুলিশ প্লাজা কনকর্ড, চতুর্থ তলা, গুলশান-১

সারাবাংলা/আরএফ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর