Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ‘লা রিভে’র নতুন বিক্রয়কেন্দ্র


১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৩৯

লাইফস্টাইল রিপোর্ট।।

ঢাকার মোহাম্মদপুরে দেশীয় ফ্যাশন ব্রান্ড ‘লা রিভ’র নতুন বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।  গতকাল শনিবার রাতে মোহাম্মদপুরের বিক্রয়কেন্দ্র উদ্বোধন করেন লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস।

উদ্বোধনের সময় মন্নুজান নার্গিস জানান, লা রিভ এখন দেশের অন্যতম জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান।  ঢাকায় ১৩টি আর ঢাকার বাইরে সিলেটে ২টি বিক্রয়কেন্দ্রে আছে তাদের। মোহাম্মদপুরের বিক্রয়কেন্দ্রটি দেশের ১৫তম। বিশ্বের সাথে তাল মিলিয়ে নতুন নতুন পোশাক সমাহার নিয়ে মোহাম্মাদপুরবাসীর জন্য সাজবে লা রিভ।

নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে মোহাম্মদপুরে সুবিস্তৃত পরিসরের শোরুমটি সেজেছিল নতুন সাজে। নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে র‌্যাম্প শো আয়োজন করে প্রতিষ্ঠানটি। এতে ফ্যাশন হাউসটির বসন্ত ও গ্রীষ্মের পোশাকগুলো প্রদর্শিত হয়।

লা রিভের আয়োজনে ফ্যাশন ও লাইফস্টাইল সাংবাদিক, বিনোদন জগতের তারকা, লা-রিভের ক্রেতা ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

মন্নুজান নার্গিস সারাবাংলা ডট নেটকে জানান, রাজধানীর মোহাম্মদপুরে লা রিভের শোরুমের আয়তন প্রায় সাড়ে  নয় হাজার বর্গফুট।  আর এ শোরুমটির সুবিস্তৃত পরিসরে নারী, পুরুষ ও ছোটদের জন্য আছে পোশাকসহ নিত্যদিনের নানা অনুসঙ্গের সমাহার।

পোশাক ছাড়াও লা রিভের শোরুমটিতে ক্রেতারা ব্যাগ, ঘড়ি, বেল্ট, জুয়েলারীসহ নানা সামগ্রী পাবেন।

মন্নুজান নার্গিস আরো জানান, শুধু ১৫টি বিক্রয়কেন্দ্রেই নয়, লা রিভের ওয়েবসাইট www.lerevecraze.com থেকে দেশের যে কোনো প্রান্তে বসে পণ্য কিনতে পারবেন ক্রেতারা। আর অনলাইনে অর্ডার করা পণ্য হাতে পাওয়ার পরেই পরিশোধ করা যাবে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসবি/এসএস

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর