Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলা নববর্ষ ১৪২৭, কেমন কাটবে নতুন বছর


১৪ এপ্রিল ২০২০ ১৭:৪৫

ঢাকা: বছর ঘুরে যখন বৈশাখ আসে নানা উৎসব উদযাপনের মধ্য দিয়ে। বাংলা নতুন বছরকে বরণ করে নেয় উৎসব প্রিয় বাঙালী। কিন্তু এবারের দৃশ্য বরাবরের মতো নয় মোটেই। নতুন বছরকে এমনভাবে বরণ শেষবার কবে করেছে বাঙালি? তা খুঁজে বের করাই দুঃসাধ্য!

চারিদিকে লকডাউনের আবহ। ঘর থেকে বের হওয়াই যেখানে ঝুঁকি সেখানে উৎসবের কথা তো দূরে থাক! সরকারিভাবেই ঘোষণা হয়েছে এবারের বর্ষবরণ হবে ঘরে বসেই। নববর্ষের সকল আয়োজন বাতিল করা হয়েছে। বলা হয়েছে, ঘরে বসে ডিজিটাল উপায়ে বর্ষবরণ করতে হবে এবার।

বিজ্ঞাপন

সবকিছু বন্ধ। ‘চৈত্র সেল’-এ নতুন জামা কাপড় কেনার হিড়িক নেই, বৈশাখ নিয়ে কোথাও কোন আড্ডা নেই। চারদিকে চাপা আতঙ্ক।

অনেকেই করোনার আবহে আগামী দিনে ভাত কীভাবে পরিবারে জোটাবেন, তার ভাবনায় রয়েছেন। চারিদিকে, এমন সংকটের আবহে একনজরে দেখে নিন বাংলা নববর্ষ ১৪২৭ সাল কেমন কাটবে..কী বলছে জ্যোতিষশাস্ত্র?

মেষ রাশি

নতুন বছরে মেষ রাশির জাতক জাতিকাদের একটি বেশি সতর্ক থাকতে হবে। এই বছর অনেকের সঙ্গেই মতের মিল হওয়ার ক্ষেত্রে সমস্যা হতে পারে। বহু জনের সঙ্গে অযথা ঝগড়াঝাঁটির সমস্যা আসতে পারে। তবে প্রেমের ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন।

বৃষ রাশি

নতুন কোনও বন্ধুর সাথে পরিচিতি হতেই জীবন বদলে যেতে পারার সম্ভাবনা বাড়বে। বিয়ের যোগ প্রবলভাবে রয়েছে এই বছরে। নতুন চাকরি লাভের সুযোগ রয়েছে এই বছরে। কর্মক্ষেত্রে প্রবল উন্নতির যোগ রয়েছে বৃষ রাশিতে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা যারা বিয়ে করেননি এখনও, তাদের বিয়ের সম্ভাবনা বাড়বে। তবে বিয়ে যাদের ঠিক হয়েছে তাদের বিয়েতে বাধা বা বিলম্ব আসতে পারে। শরীরের প্রতি এই বছর যত্নবান হওয়া অত্যন্ত প্রয়োজন।

বিজ্ঞাপন

কর্কট রাশি

শিক্ষাক্ষেত্রে সাফল্য এই বছর আপনাদের জীবনে আসবেই। চাকরি বা কর্মক্ষেত্রে প্রবল বাধার সম্ভাবনা রয়েছে। চাকরি সূত্রে ব্যবসার কারণে দুর দূরান্তে যেতে হতে পারে। তবে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে এই বছর।

সিংহ রাশি

নতুন কোনও চাকরির যোগ রয়েছে আপনাদের। চাকরির জন্য স্থানান্তর রয়েছে এই বছরে। কর্মক্ষেত্র থেকে ব্যবসায় আশানুরূপ ফললাভের সম্ভাবনা বাড়বে এই বছর। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে বাধা আসতে পারে।

কন্যা রাশি

চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। আর্থিক পরিস্থিতিও আগের বছরের তুলনায় এই বছর থেকে আপনার ভালো দিকে যাবে। বহু দিক দিয়ে আপনার উন্নতির সুযোগ রয়েছে এই বছর। তবে অংশীদারি রয়েছে এমন কিছু নিয়ে পদক্ষেপ নেবেন না।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এই বছর প্রবল উন্নতির আশা রয়েছে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি এই বছর পরিলক্ষিত হবে। নতুন কর্মযোগ রয়েছে এই বছর। কর্মক্ষেত্রে বিপুল পদোন্নতি আপনাদের জন্য অপেক্ষা করে রয়েছে।

বৃশ্চিক রাশি

ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে আপনারা সাফল্য আশা করতে পারেন। তবে সন্তান ও পরিবারের দিকে নজর না দিলে বড় ক্ষতি হতে পারে। নিজের শরীর স্বাস্থ্যের দিকেও আপনাদের খেয়াল রাখতে হবে। নচেৎ সমস্যায় পড়বেন।বহু আত্মীয়ের সঙ্গে বিরোধ চরমে পৌঁছে যেতে পারে। বিবাহিত জীবনে সমস্যা বাড়তে পারে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের মধ্যে কর্মক্ষেত্রে বড় লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের চরম উন্নতি রয়েছে। বহু ক্ষেত্রেই সুখ্যাতি অর্জন করতে পারবেন। ঠাণ্ডা মাথায় কাজ করতে হবে। তবে স্বাস্থ্যের দিকে নজর রাখা জরুরি। সন্তানদের উন্নতি পরিলক্ষিত হবে।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা এই বছরে একটু বেশিই আনন্দে থাকবেন। চাকরির থেকে ব্যবসাতেই প্রতিষ্ঠিত হওয়ার সম্ভাবনা বেশি। তবে ব্যবসা যদি নতুন করে শুরু করতে চান, তাহলে অর্থ বিনিয়োগের সবদিকে বিবেচনা করুন। অবিবাহিতদের বিবাহের যোগ প্রকট রয়েছে এই বছর।

কুম্ভ রাশি

কুম্ভরাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে বিবাহে সাময়িক বাধা এলেও তা সরে যাবে। কর্মক্ষেত্রে বাধা আসতে পারে। দাম্পত্য জীবন যারা শুরু করবেন, তাদের সুখেই জীবন কাটতে চলেছে। সন্তানের কৃতিত্বে আপনার নিজের উন্নতি দেখতে পাবেন। তবে এই বছর খরচ বাড়বে আপনাদের।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের পরিবারের প্রতি মনোযোগ দেওয়া বেশি প্রয়োজনীয়। পারিবারিক অশান্তি আপনাকে গোটা বছর ভোগাতে পারে। তবে কর্মক্ষেত্রে সম্মান লাভের আশা রয়েছে। অযাচিতভাবে অর্থব্যয় হতে পারে। সতর্ক থাকুন।

লেখক: জ্যোতিষশাস্ত্রে গোল্ড মেডেলিস্ট, বাস্তুবিদ্যা ও রত্নপাথর বিশারদ

বাংলা নববর্ষ ১৪২৭ রাশিফল

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর