Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে ফ্যাশন হাউজ বিটু’র যাত্রা শুরু

লাইফস্টাইল ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৬

বরিশাল, চট্টগ্রামের পর এবার রাজধানীতে যাত্রা শুরু করলো ফ্যাশন হাউজ বিটু। শুক্রবার গুলশানে এর  উদ্বোধন করা হয়।

উদ্বোধন উপলক্ষে বিটু ফ্যাশন হাউজে দিনব্যাপী ছিল নানা আয়োজন। জনপ্রিয় তারকা তাহসান খান বিকেলে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর কেক কাটা হয়। পরে পুরো ফ্যাশন হাউজ ঘুরে দেখেন তাহসান।

ফ্যাশন হাউজ উদ্বোধন উপলক্ষে তাহসান বলেন, ‌‌’ফ্যাশন সচেতন মানুষদের জন্য এই বিটু। আমি তাদের পোশাকগুলো দেখেছি। আমাকে বেশ আকৃষ্ট করেছে। বরিশাল ও চট্টগ্রামের পর ফ্যাশন হাউজ বিটু’র গুলশান শাখার উদ্বোধন হলো। আমি এই প্রতিষ্ঠানের সঙ্গে সবসময় আছি, থাকব।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিটু’র কর্নধার সুশ্রিতা পোদ্দার বিথী। আরো ছিলেন স্পার্ক গিয়ারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএল-এর পরিচালক আর এন পলসহ অন্যান্যরা। বিভিন্ন ব্রান্ডের এক্সর্পোট কোয়ালিটির তৈরী পোশাক রয়েছে বিটু’র শোরুমে। এছাড়াও রয়েছে আধুনিক লেডিস ফুটওয়্যার ও এক্সক্লুসিভ ব্যাগ কালেকশন।

এদিকে বিটু’র শোরুম উদ্বোধন উপলক্ষে শুক্রবার সকালে ৪ জন সনামধন্য চিকিৎসককে সম্মাননা দেওয়া হয়। সম্মাননা গ্রহণ করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. ফায়েজুর রহমান ফাহিম, হরমোন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা: এম এ হালিম খান, বিএসএমএমইউ-র গাইনী বিভাগের কনসালটেন্ট ডা: নিঘাত সুলতানা এবং বক্ষব্যাধী হাসপাতালের রেসপিরেটরী মেডিসিন বিশেষজ্ঞ ডা: আরেফিন খান।

সারাবাংলা/এসএসএস

ফ্যাশন হাউজ বিটু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর