Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে আলাদা ঘটনায় ছুরিকাঘাতে আহত ২


১৭ ডিসেম্বর ২০১৯ ০৯:৪৯

ঢাকা: রাজধানীর গাবতলী বাস টার্মিনালে ছিনতাইকারীদের ছুরির আঘাতে ফেরদৌস (১৯) নামের এক দোকান কর্মচারী এবং মিরপুরের পল্লবীতে চোরের ছুরিকাঘাতে আশরাফুল ইমলাম অমিত (২০) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে গাবতলিতে ও রাত ৮টার দিকে পল্লবীতে এসব ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফেরদৌসের বন্ধু নাজমুল জানান, গুলিস্তানে একটি জুতার দোকানের কর্মচারী ফেরদৌস। থাকেন নারায়ণগঞ্জের রুপগঞ্জ চনপাড়ায়। দোকানের পাওনা টাকা আদায়ের জন্য সোমবার গাবতলী যান তিনি। সেখান থেকে টাকা নিয়ে ফেরার সময় গাবতলী বাস টার্মিনালে ৪/৫জন ছিনতাইকারী তার ডান পায়ে ছুরি দিয়ে আঘাত করে তার কাছ থেকে সাত হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে একটি ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

অন্যদিকে আহত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অমিতের চাচাতো ভাই ইরফান জানান, অমিত মিরপুরে ম্যাটস পলিটেকনিক ইনস্টিটিউটে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র। বাবার নাম আমিনুল ইসলাম। তারা মিরপুরের প্ললবীর ১২ নম্বর সেকশনে থাকেন।

গতরাতে স্থানীয়রা একজন চোর ধরেছে খবর পেয়ে অমিত তা দেখতে যান। চোরটি পালিয়ে যাওয়ার সময় অতিম সামনে পড়ে গেলে তাকে ধারালো ছুরি দিয়ে এলোমেলোভাবে আঘাত করে ওই চোর। এতে অমিতের পেটে আঘাত লাগে। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ফেরদৌস ও অমিতকে জরুরি বিভগে চিকিৎসা দেওয়া হয়। ফেরদৌসের অবস্থা গুরুতর না হলেও অমিতের অবস্থা গুরুতর।

বিজ্ঞাপন

ছিনতাইকারী ছুরিকাঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর