Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইওর ট্রাভেলের আয়োজনে জমকালো ভ্যালেন্টাইনস নাইট


১৫ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৫২

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বহুজাতিক ট্রাভেল অপারেটর ইওর ট্রাভেল আয়োজন করেছিল জমজমাট ভ্যালেন্টাইনস নাইট পার্টি। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজন করা হয় এই অনুষ্ঠান।

যারা গত বছর বিভিন্ন সময়ে ইওর ট্রাভেলের প্যাকেজ হলিডে প্রোগ্রামে অংশ নিয়েছিলেন তারাই ছিলেন পার্টির প্রিভিলেজড গেস্ট।

অনুষ্ঠানে ছিল কন্ঠশিল্পী লাবণীর গান, ডিজে আকস-এর পরিবেশনা এবং রাতুল ও তার ড্যান্স গ্রপের নাচ। পার্টির শুরুতেই ইওর ট্রাভেলের ৫০ জন কর্মীর হাতে তুলে দেওয়া হয় কৃতিত্বের সনদ।

এছাড়া মনোরম এ সন্ধ্যায় সেরা দম্পতি, সেরা নৃত্যজুটি এবং সেরা সুবেশি দম্পতি নির্বাচিতদের হাতে তুলে দেওয়া হয় স্বীকৃতি সনদ ও উপহার সামগ্রী।

ইওর ট্রাভেল ঘোষণা করে বিদেশি পর্যটকদের জন্য ‘বুদ্ধিস্ট পিলগ্রিমেজ’ ভ্রমণ প্যাকেজ। এর মাধ্যমে বিদেশি বৌদ্ধ পর্যটকরা বাংলাদেশের বিভিন্ন প্রান্তের প্রাচীন বৌদ্ধ স্থাপনা, মঠ ও ধ্বংসাবশেষগুলো ঘুরে দেখার সুযোগ পাবেন।

বিডি ইন-বাউন্ড ট্যুরিজম প্রেসিডেন্ট রেজাউল ইকরাম বলেন, ‘এই ভ্রমণ প্যাকেজ বাংলাদেশের ইন-বাউন্ড পর্যটনে নতুন গতির সূচনা ঘটাবে।’

বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি (বিডা) চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বলেন, বুদ্ধিস্ট পিলগ্রিমেজ এমন এক অনন্য আয়োজন যা অনেকের ভাবনাতেও আসেনি এর আগে।

ইওর ট্রাভেল ভ্যালেন্টাইনস নাইটস পার্টির এ চমৎকার আয়োজনে আরও উপস্থিত ছিলেন, ডাচ বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিবিসিসিআই) সাবেক প্রেসিডেন্ট ফারুক হাসান, ডিবিসিসিআই প্রেসিডেন্ট আনোয়ার শওকত আফসার, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টিওএবি) প্রেসিডেন্ট মো. রাফেউজ্জামান, টিডিএবি প্রেসিডেন্ট সৈয়দ হাবিব আলি, বিডি-ইনবাউন্ড প্রেসিডেন্ট রেজাউল ইকরাম, রিজেন্ট এয়ারওয়েজের সিসিও হানিফ জাকারিয়া এবং আটাবের প্রেসিডেন্ট মনসুর আহমেদ কালাম।

ইওর ট্রাভেল ভ্যালেন্টাইনস নাইট পার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর