Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২১ ১৭:৪৪

ঢাকা: রাজধানীর কদমতলি মুন্সিখোলা এলাকায় একটি রড কারখানায় বিদ্যুৎস্পৃষ্টে আলমগীর হোসেন (৩২) ও সবুজবাগে একটি বাসায় আব্দুর রাজ্জাক (৩০) নামে এক ব্যক্তি মারা গেছেন।

সোমবার (২৬ জুলাই) বেলা ৩টার দিকে এই পৃথক বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা দুটি ঘটে। মুমুর্ষ অবস্থায় তাদেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ৪টার দিকে আলমগীরকে ও সাড়ে ৩টার দিকে রাজ্জাককে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত আলমগীরের সহকর্মী আলমগীর রানা জানান, তারা মুন্সিহাটি হাজী তাহের রড কারখানার শ্রমিক। মৃত আলমগীর বিদ্যুতের মিস্ত্রীর কাজ করত। ঘটনার সময় মোটরের সুইচ দিতে গিয়েছিল আলমগীর। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

আলমগীর রানা আরও জানান, মৃত আলমগীরের বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার শরিফবাগ এলাকায়।

মৃত রাজ্জাকের চাচাতো ভাই মো. ইদ্রিস মোল্লা জানান, তাদের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার চানপুর গ্রামে। রাজ্জাকের বাবার নাম মৃত জয়নাল মোল্লা। স্ত্রী ও এক সন্তানকে নিয়ে নন্দীপাড়ার ওই টিনসেড বাড়িতে ভাড়া থাকত। রাজ্জাক রাজমিস্ত্রীর কাজ করতো।

ইদ্রিস মোল্লা আরও জানান, দুপুরের দিকে ওই টিনসেড বাসায় বৈদ্যুতিক সুইচ চালু করতে গিয়ে রাজ্জাক বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

সারাবাংলা /এসএসআর/এসএসএ

বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর