Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে বাস উল্টে চাচা-ভাতিজার মৃত্যু


১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৫৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট॥

রাজবাড়ীর পাংশায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে শিয়ালডাঙ্গী এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার নন্দিগ্রাম থানার পূর্ব বাশ বাড়িয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. মিলন হোসেন (২২) ও কাতেব আলীর ছেলে মো. জামাল উদ্দিন (২৫)। নিহতরা দুইজন সম্পর্কে চাচা-ভাতিজা।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম সারাবাংলাকে জানান, বুধবার দিবাগত রাতে বাসে করে তারা বগুড়া  থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় একটি ওরশে যোগ দিতে যাচ্ছিলেন। রাত ২ টার দিকে বাসটি রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাংশা উপজেলার শিয়ালডাঙ্গী এলাকায়  পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পেঁয়াজ ক্ষেতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী চাচা-ভাতিজা নিহত হন ও ৭ জন আহত হন। আহতদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়েছে।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রেজাউল করিম জানান, খবর পেয়ে রাত ৩ টার দিকে তারা ঘটনাস্থলে পৌঁছে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেন। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/জেডএফ 

বাস দুর্ঘটনা রাজবাড়ীতে বাস উল্টে ২ জনের মৃত্যূ রাজবাড়ীতে বাস দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর