Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজবাড়ীতে প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক


৫ এপ্রিল ২০১৯ ১৮:২৫

রাজবাড়ী: রাজবাড়ীতে জুয়েল হোসেন (২৫) নামে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও বিভিন্ন পাবলিক পরীক্ষার ফলাফল পরিবর্তনকারী প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে (র‌্যাব)। শুক্রবার (৫ এপ্রিল) সকালে গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক শেখ নাজমুল আরেফিন পরাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি রাজবাড়ী সদর উপজেলার গোপিনাথদিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ওরফে কহিল উদ্দিন গয়েনের ছেলে।

বিজ্ঞাপন

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, এবার এইচএসসি পরীক্ষার মূল প্রশ্নপত্র ফাঁস হওয়ার কোনো সুযোগ নেই। আটক জুয়েল একজন দক্ষ মোবাইল টেকনিশিয়ান। তিনি ফেসবুকে ভুয়া নামে অ্যাকাউন্ট খুলে এইচএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করতেন। পাবলিক পরীক্ষার ফলাফল পরিবর্তন করে দেওয়ার লোভ দেখিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। প্রতারণার মাধ্যমে নিজের রকেট অ্যাকাউন্টে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

র‌্যাব অধিনায়ক জানান, জুয়েল বিগত এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত অপরাধে র‌্যাবের হাতে আটক হন। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় দায়ের হওয়া মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ মামলায় তিনি জামিনে বের হয়ে আবারও একই কর্মকাণ্ডে শুরু করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় আরও একটি মামলা দায়েরের পর তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর