Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মাদক নির্মূলে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’


১৭ মে ২০১৯ ২১:৩৭

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, বর্তমান সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদক ব্যবসায়ীরা যত বড় প্রভাবশালীই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না।

শুক্রবার (১৭ মে) বিকালে রূপগঞ্জ উপজেলার নব‌কিশলয় হাই স্কুল অ্যান্ড কলে‌জ মাঠে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহ‌ফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেন, কোনো ছাড় দেওয়া হবে না। কারণ মাদক ব্যবসায়ীরা এই সমাজের শত্রু। তারা ভালো মানুষের আড়ালে থেকে এই সমাজকে নষ্ট করছে।’

উপজেলার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শিগগিরই বাস্তবায়ন করা হবে জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘নবকিশলয় হাই স্কুল অ্যান্ড কলেজসহ রূপগঞ্জের প্রত্যেকটা স্কুল, কলেজ, মাদরাসায় নতুন নতুন ভবন নির্মাণ হয়েছে। স্থাপিত হয়েছে কম্পিউটার ল্যাব। তাছাড়া শিক্ষার উন্নয়নসহ সব ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। রূপগঞ্জের সবক্ষেত্রে উন্নয়ন অব্যাহত থাকবে।’

চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ আমির হোসেনের সভাপ‌তিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লীগের সভাপ‌তি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের সদস্য বিউটি আক্তার কু‌ট্টি, কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের সদস্য বজলুর রহমানসহ প্রমুখ।

বিজ্ঞাপন

‌সারাবাংলা/এমও

জিরো টলারেন্স নারায়ণগঞ্জ বস্ত্র ও পাটমন্ত্রী মাদক

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর