Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম পাচারের সময় অফিস সহকারী আটক


২৭ মে ২০১৯ ২১:১৫

কক্সবাজার: কক্সবাজার শহরে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের সময় শ্যামল পাল (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক শ্যামল পাল রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী।

সোমবার (২৭ মে) বিকেল ৪টায় শহরের ঝাউতলা গাড়ির মাঠ ৫ নং গলি এলাকায় নিজ বাসায় মজুদ করার সময় শ্যামলকে পুলিশ হাতেনাতে আটক করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সোমবার দুপুর ৩টার দিকে সরকারি লোগো সংবলিত একটি গাড়িতে ওষুধের কার্টন গাড়ির মাঠ এলাকায় নিয়ে আসেন শ্যামল। পরে প্রত্যক্ষদর্শীরা ঝাউতলা নারী কল্যাণ কো-অপারেটিভ সোসাইটির সভাপতি ফাতেমা ডেইজিকে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে ওষুধসহ শ্যামলকে হাতেনাতে আটক করে।

জব্দ হওয়া ওষুধের মধ্যে ২ হাজার ৪০০ স্যালাইন সেট ও ১০০টি স্যলাইন রয়েছে। রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওষুধ ও চিকিৎসা সরঞ্জামগুলো চুরি করে নিজ বাসায় মজুদ রাখার জন্য এসেছিল পাচারকারী। কিন্তু বাসায় মজুদের আগে স্থানীয়দের সহায়তায় পুলিশ সেগুলো জব্দ করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, ‘ওষুধ পাচারকারীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কারণ তার একার পক্ষে হাসপাতাল থেকে ওষুধ ও চিকিৎসা সরঞ্জামগুলো বের করা সম্ভব নয়। তার সঙ্গে হাসপাতালের স্টোর কিপারসহ সংশ্লিষ্ট আরও অনেকের সংশ্লিষ্টতা থাকতে পারে। এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

সারাবাংলা/একে

ওষুধ পাচার সরকারি ওষুধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর