Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মদ্যপ অবস্থায় ঝগড়া থেকে হত্যাকাণ্ড’


২৩ জুন ২০১৯ ১৭:৪৬

চট্টগ্রাম ব্যুরো: তিনদিন আগে চট্টগ্রাম নগরীতে একটি মদের দোকানের সামনে দিনদুপুরে এক যুবককে খুনের ঘটনায় একজনকে বাগেরহাটে মোংলা থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মদ্যপ অবস্থায় ঝগড়া থেকে তিনজন মিলে ওই যুবককে খুনের কথা জানিয়েছে গ্রেফতার আসামি।

শনিবার (২২ জুন) রাতে বাগেরহাটে মোংলা পৌরসভায় নানা বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় হত্যাকাণ্ডে জড়িত মো. কাইয়ূমকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-বন্দর) আরেফীন জুয়েল।

গত বৃহস্পতিবার (২০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর ইপিজেড থানার মাইলের মাথা এলাকায় মো. মোবারক (২৫) নামে এক যুবককে খুন করা হয়। মোবারক মাদকাসক্ত এবং তার বিরুদ্ধে মাদক আইনে দুটি মামলার কথা জানিয়েছিল পুলিশ।

এডিসি আরেফিন জুয়েল সারাবাংলাকে বলেন, ‘মাইলের মাথা এলাকায় একটি লাইসেন্সধারী মদের দোকান আছে। ঘটনার সময় সেখানে মদ খেতে গিয়েছিল মোবারক। আগে থেকেই সেখানে মদ্যপ অবস্থায় বসে ছিল কাইয়ূমসহ তিনজন। মোবারকও মদ পান করে। মদ্যপ অবস্থায় তারা ঝগড়া শুরু করে। একপর্যায়ে মদের দোকানের পাশে একটি টং দোকান থেকে ধারালো ছোরা বের করে কাইয়ূম মোবারককে ছুরিকাঘাত করে।’

‘জিজ্ঞাসাবাদে কাইয়ূম দাবি করেছে- মোবারক তাদের পূর্ব পরিচিত এবং তারা একসঙ্গে নিয়মিত ওই দোকান থেকে মদ কিনে খেত। তাকে হত্যার উদ্দেশ্য কাইয়ূমের ছিল না। মদ্যপ অবস্থায় কথা কাটাকাটি থেকে এ ঘটনা ঘটেছে’ বলেন আরেফীন জুয়েল।

কাইয়ূমের সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত বাকি দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এডিসি আরেফীন জুয়েল।

সারাবাংলা/আরডি/একে

ঝগড়া মদ্যপ হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর