Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্রের কাটা মাথা উদ্ধার


২৫ জুলাই ২০১৯ ২১:২৫

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে নিহত মাদরাসা ছাত্রের কাটা মাথা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০টায় একদল ডুবুরি একটি ইটভাটার পুকুর থেকে উদ্ধার করে। এ ঘটনায় মাদরাসার মাহতামিম, শিক্ষক, রাঁধুনিসহ ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, বুধবার সকাল ১০টায় জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা কেডিবি ইটভাটার পাশ থেকে মাদরাসাা ছাত্র আবির হুসাইনের (১১) মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়। এরপর লাশের মাথা উদ্ধার এবং ঘটনার তদন্তে নামে পুলিশ। দুপুরে যোগ দেয় র‌্যাবের ডগ স্কোয়াড টিমের পাঁচ সদস্যের একটি দল। তারা ঢাকা থেকে হেলিকপ্টারযোগে দুটি প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর নিয়ে এসে এলাকায় তল্লাশি শুরু করে। এছাড়া রাতে খুলনা থেকে ৩ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে। একপর্যায়ে বৃহস্পতিবার সকাল ১০টায় ঘটনাস্থলের পাশে একটি ইটভাটার পুকুর থেকে নিহত আবিরের মাথা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার শামীম কবির জানান, প্রাথমিকভাবে মাদরাসা ছাত্রের শরীরে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে। বিষয়টি আরও নিশ্চিত হতে নিহতের ডিএনএ পরীক্ষার জন্য শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, নিহত মাদরাসা ছাত্রের ময়নাতদন্ত শেষ হয়েছে।

পুলিশ সুপার জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে, ওই ছাত্রকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন করা হতো। বিষয়টি ধামাচাপা দিতেই তাকে মাথা কেটে হত্যা করা হয়।

কয়রাডাঙ্গা নূরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র আবির হুসাইনকে মঙ্গলবার দিনগত রাতে এশার নামাজের পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর এলাকাবাসীদের সঙ্গে নিয়ে মাদ্রাসার সবাই মিলে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কয়রাডাঙ্গা গ্রামের ইটভাটার পার্শ্ববর্তী আমবাগানে মাথা বিহীন একটি মরদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা মাদরাসা কর্তৃপক্ষকে খবর দেয়। খবর পেয়ে আমবাগানে পৌঁছে পড়ে থাকা লাশটি নিখোঁজ আবিরের বলে নিশ্চিত করে মাদরাসা কর্তৃপক্ষ। এরপর বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গা মাথা কাটা মাদরাসাছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর