Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি শিক্ষার্থীকে শিবির সন্দেহে মারধর


২৬ জুলাই ২০১৯ ০০:০৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রশিবির কর্মী সন্দেহে এক শিক্ষার্থীকে মারধর করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশ নেতাকর্মীরা মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের নিচে এই ঘটনা ঘটেছে। মারধরের শিকার শিক্ষার্থীর নাম নুরুল ইসলাম। তিনি ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হলের নিচ তলায় সে ফটোকপি করতে যায়। পরে শিবির কর্মী বলে তাকে রড দিয়ে মারধর করে। এসময় মারধরকারীরা তাকে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত মর্মে লিখিত নিতে চায়। এতে সে অস্বীকৃতি জানায়। মারধরের পর তাকে জিরো পয়েন্টে পুলিশের কাছে দিয়ে আসে। খবর পেয়ে প্রক্টরিয়াল বডির সদস্যরা তাকে চবি মেডিকেল সেন্টারে পাঠায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে চবি মেডিকেল সেন্টারের চিকিৎসক শুভাশীষ চৌধুরী বলেন, তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে রড দিয়ে আঘাত করা হয়েছে। গুরুত্বর আঘাতের ফলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) পাঠানো হয়েছে।

এদিকে এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু সারাবাংলাকে বলেন, সেই শিক্ষার্থী শিবির কর্মী। শিবিরের প্রমাণ থাকায় তাকে ছাত্রলীগ কর্মীরা পুলিশের কাছে সোপর্দ করেছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র বলেন, শিবির সন্দেহে ছাত্রলীগের কর্মীরা এক শিক্ষার্থীকে পুলিশের কাছে তুলে দেয়। এসময় তারা কিছু প্রমাণও আমাকে দেখায়। বিষয়টি তদন্ত করা হবে।

সারাবাংলা/সিসি/ইএইচটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শিবির


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর