Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেম প্রত্যাখান: মাদ্রাসা ছাত্রীকে ছুরিকাঘাত


২৬ জুলাই ২০১৯ ০৩:৩৪

গাজীপুর: প্রেম প্রত্যাখান করায় গাজীপুরের শ্রীপুর উপজেলায় সহপাঠীর ছুরিকাঘাতে এক মাদ্রাসাছাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জুলাই) ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ওই ছাত্রকে আটকের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, মাদ্রাসায় যাওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে দুই যুবক মোটরসাইকেলযোগে গিয়ে ওই ছাত্রীর গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শ্রীপুর-গোসিংগা সড়কে সেরারখাল ব্রিজের উপর ওই ঘটনা ঘটেছে। পরে ওই ছাত্রী মাটিতে পড়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। জানা গেছে, আহত ওই ছাত্রী পটকা সিনিয়র আলিম মাদ্রাসার ১০ম শ্রেণীর শিক্ষার্থী এবং স্থানীয় পাচলটিয়া গ্রামের বাসিন্দা।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, প্রেমঘটিত কারণে স্থানীয় মাটিয়াগাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. রেদোয়ান ওই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ঘটনায় জড়িতকে আটকের চেষ্টা চলছে।

মাদ্রাসার সহকারি মৌলভী মো. মোবারক হোসেন জানান, রেদোয়ান ও ওই ছাত্রী তাদের মাদ্রাসার ১০ম শ্রেণীতে পড়ে। দীর্ঘদিন ধরে রেদোয়ান সহপাঠী ওই ছাত্রীকে উত্যক্ত করলে তাকে সতর্ক করা হয় এবং পারিবারিক ভাবে শাসন করা হয়। উত্যক্তের কারণে ওই ছাত্রীর মাদ্রাসায় আসাও কিছুদিনের জন্য বন্ধ হয়ে যায়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক প্রণয় ভষন দাস জানান, ওই ছাত্রীর গলায় ধারালো অস্ত্রের আঘাতে তিন ইঞ্চি দৈর্ঘ্যের চিহ্ন রয়েছে।

সারাবাংলা/ইএইচটি

গাজীপুর ছুরিকাঘাত মাদ্রাসা ছাত্রী শ্রীপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর