Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠান ২৩ মার্চ


২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:০০

গাজীপুর জেলার কাপাসিয়ার “তারাগঞ্জ এইচ এন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠান” ৩০ ও ৩১ মার্চের পরিবর্তে ২৩ ও ২৪ মার্চ অনুষ্ঠিত হবে। অনিবার্য কারণে আয়োজক কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে উদযাপন কমিটি ইতিমধ্যে ব্যাপকভাবে রেজিস্ট্রেশন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। রেজিস্ট্রেশন এর শেষ সময় ২৫ ফেব্রুয়ারি।

গাজীপুরের কাপাসিয়া ও কালীগঞ্জ উপজিলা এবং নরসিংদী জেলার শিবপুর, পলাশ ও মনোহরদী উপজিলার সংযোগস্থলে শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীরে ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টি অবস্থিত। দুইদিনব্যাপী এই অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ ছাড়াও থাকছে সেমিনার, পিঠা উৎসব, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র্যাফেল ড্র। অনুষ্ঠান উপলক্ষে পুরো এলাকাকে মনোরম সাজে সজ্জিত করা হবে, থাকবে আতশবাজির ঝলকানি। প্রকাশ করা হচ্ছে সুভ্যেনির। ইতিমধ্যে সুভ্যেনির এর জন্য লেখা সংগ্রহের কাজ চলছে। বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও শিক্ষার্থীরা যে কেউ তাদের লেখা জমা দিতে পারবেন ৩১ জানুয়ারি পর্যন্ত পর্যন্ত। রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করার জন্য সাবেক শিক্ষার্থীদের অনুরোধ করেছেন উদযাপন কমিটির সভাপতি আজগর রশীদ খান ও সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান ।

বিজ্ঞাপন

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ :- ঢাকা- মাসুদ ( ০১৭১১৮৭০০৭৭) হাসান  (০১৭১০৫০৭০৮২) আলী মনসুর (০১৭১১২৭৫৯৯০), গাজীপুর – রাসেল (০১৭১২১০৫১৪১) নরসিংদী- তারেক (০১৯১৩৩৯৫৪১২)
কাপাসিয়া – সুমন (০১৭১২৫৮১০৭৭) কালীগঞ্জ – শামীম মাস্টার ( ০১৭১৫৭১২১৬৭)।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক, প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, অনুষ্ঠানের সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন। আশা করি ঐতিহ্যবাহী এই স্কুলের ছড়িয়ে ছিটিয়ে থাকা সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় রূপ নিবে এই অনুষ্ঠান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর