Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাটোরে ‘আন্তঃজেলা ডাকাত দলে’র ৩ সদস্য গ্রেফতার


৮ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৫

নাটোর: নাটোরের নলডাঙ্গায় নৈশ প্রহরীকে বেঁধে একরাতে চার দোকানে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দাবি, গ্রেফতার ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ মালামালও উদ্ধার করা হয়েছে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ২২ জানুয়ারি রাতে নলডাঙ্গা বাজারে চার নৈশ প্রহরীকে বেঁধে চারটি তৈরি পোশাকের দোকান লুট করে ১০/১২ জনের একটি ডাকাতদল। এসময় অন্তত ৭০ লাখ টাকার মালামাল লুট করে তারা। পরে নলডাঙ্গা থানায় মামলা হওয়ার পর প্রযুক্তির সহযোগিতা নিয়ে গত ৫ ফেব্রুয়ারি রাতে নন্দীগ্রামের কড়াইহাট এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্বাস উদ্দিন ও আশরাফুলকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকার শাহ আলী শপিং কমপ্লেক্স থেকে ডাকাতি হওয়া ৫০লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।

এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। পরে আসামিরা আদালতে ১৬৪ধারায় জবানবন্দি দিয়েছে। আটক ডাকাতদলের সদস্যদের বিরুদ্ধে ঢাকা, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, গাইবান্ধা, ময়মনসিংহ, কুমিল্লা, লক্ষীপুর সহ দেশের বিভিন্ন জেরায় ডাকাতি চুরি ও অস্ত্র মামলা রয়েছে।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বড়াইগ্রাম সার্কেল হারুন অর রশিদ সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আন্তঃজেলা আন্তঃজেলা ডাকাত দল


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

মূল্যবোধ রক্ষায় সচেতনতা জরুরি
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯

সম্পর্কিত খবর