Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, বিক্রি করতে গিয়ে ধরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৩ ১৬:২৫

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ইসমাইল হোসেন (১৪) নামের এক চালককে শ্বাসরোধে হত্যার পর অটোরিকশা নিয়ে যায় মো. আব্দুল্লাহ (২২) নামে এক যুবক। পরে সেই অটোরিকশা বিক্রি করতে গিয়ে পুলিশের কাছে আটক হয়েছেন তিনি।

শনিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের দিঘি নামক এলাকায় রাস্তার পাশের ধানক্ষেত থেকে নিহত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অটোরিকশা চালক নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার খুবজিপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। হত্যাকারী একই উপজেলার শ্রীপুর দিয়ার পাড়ার বাসিন্দা।

তাড়াশ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, শনিবার সকালে আব্দুল্লাহ নামে ওই যুবক ইসমাইলের অটোরিকশা ভাড়া নিয়ে তাড়াশের উদ্দেশে রওনা হন। দুপুরের দিকে তাড়াশ-কুন্দইল এলাকায় পৌঁছালে ইসমাইলের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন আব্দুল্লাহ। এরপর রাস্তার পাশের একটি ধানের জমিতে মরদেহ ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যান তিনি।

এরপর ছিনতাই করা ওই অটোরিকশা তাড়াশের কাস্তা এলাকায় বিক্রি করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। চোর সন্দেহে তাকে গণপিটুনি দেওয়ার পর মাধাইনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিবের কাছে নিয়ে যান স্থানীয়রা।

তিনি আরও জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল্লাহকে আটক করে থানায় নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদে তিনি ইসমাইলকে হত্যার কথা স্বীকার করেন। তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে রাত ১টার দিকে ইসমাইলের মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হচ্ছে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর