Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে ‘পালানোর পর’ রাস্তায় মৃত্যু


১৭ মে ২০২০ ০২:৫২

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে পালাতে গিয়ে সড়কে মারা গেছেন এক নারী। তিনি নগরীর একটি পোশাক কারখানার কর্মী।

শনিবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় ওই নারীর মৃত্যু হয়েছে। নুপুর নামে ওই নারীর বাসা নগরীর ইপিজেড থানার ফ্রিপোর্ট এলাকায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ সারাবাংলাকে বলেন, ‘আমরা জানতে পেরেছি, ওই নারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পর্যবেক্ষণ ওয়ার্ডে ভর্তি ছিলেন। সন্ধ্যার দিকে মেডিকেল থেকে পালিয়ে এসেছিলেন। এরপর রাস্তায় মারা যান তিনি। তার করোনা ছিল কি না জানা যায়নি।’

ওই নারীর স্বামী আলহাজ্ব উদ্দিন জানান, সিইপিজেডের একটি কারখানায় নুপুর চাকরি করতেন। টানা চারদিন ধরে জ্বরে আক্রান্ত থাকার পর গত শুক্রবার (১৫ মে) তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানে করোনা সন্দেহজনক রোগীদের সঙ্গে তাকে রাখা হয়।

স্বামী আরও জানান, শনিবার সেখানে এক রোগী মারা যাওয়ার পর ভয়ে নুপুর পালিয়ে যান। সন্ধ্যার পর রিকশায় করে ফ্রিপোর্টের বাসায় ফিরছিলেন। সঙ্গে ছিলেন নুপুরের মা। দেওয়ানহাট এলাকায় রিকশায় তার খারাপ লাগতে থাকে। একপর্যায়ে মৃত্যু হয়।

করোনাভাইরাসের সংক্রমণ পরীক্ষার জন্য নুপুরের নমুনা নেওয়া হয়েছিল কি না তা জানাতে পারেননি তিনি।

করোনাভাইরাস টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর