Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরী মেয়েকে ধর্ষণ মামলায় সৎ বাবা গ্রেফতার


২০ মে ২০১৯ ১৬:০৩

ঢাকা: রাজধানীর ভাটারার জগন্নাথপুর এলাকায় কিশোরী মেয়েকে ধর্ষণের মামলায় এক সৎ বাবাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২০ মে) র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতার ব্যক্তির নাম রুবেল উকিল (২৮)।

গত ২৬ এপ্রিল কিশোরীর মা বাদী হয়ে ভাটারা থানায় স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের মামলা করেন। এরপর থানা থেকে মামলার তথ্য পেয়ে আসামিকে ধরতে অভিযানে নামে র‌্যাব। রোববার (২০ মে) রাত ১১টার দিকে ভাটারা থেকে রুবেল উকিল র‌্যাবের হাতে গ্রেফতার হন।

এজাহারের তথ্য উল্লেখ করে র‌্যাব অধিনায়ক জানান, গত ২৪ এপ্রিল সৎ বাবা রুবেল তার কিশোরী মেয়েকে ধর্ষণ করে। এর দুইদিন পর আবার ধর্ষণের চেষ্টা করলে মেয়ে বাসা থেকে কৌশলে পালিয়ে যায়। এরপর তার মা পেশাগত কাজ শেষে বাসায় ফিরলে মাকে ঘটনাটি জানায়। ওইদিনই কিশোরীর মা বাদী হয়ে ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা নং-৪৫।

বাদী জানান, ২০০৫ সালে ভিকটিমের মায়ের সঙ্গে মাদারীপুর জেলার রাজৈর এলাকায় এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। সে সংসারে একটি কন্যা সস্তানের (ভিকটিম) জন্ম হয়। সংসার জীবনের চার বছরের মাথায় ২০০৯ সালে ভিকটিমের বাবা তার মাকে তালাক দেন। ওই বছরই ভিকটিমের মায়ের সঙ্গে বরিশাল জেলার বিমানবন্দরের চন্ডিপুর এলাকার মো. রুবেল উকিল (২৮) এর বিয়ে হয়।

রুবেল উকিল রাজধানীতে ভাড়ায় মোটরসাইকেল চালান। ভিকটিমের কিশোরী মেয়েকে বাসায় রেখে প্রতিদিন সকালে পেশাগত কাজে বাসার বাইরে যান এবং দুপুরের পর বাসায় ফিরে আসেন।

এদিকে গ্রেফতার রুবেল র‌্যাবের কাছে সৎ মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছে। রুবেল জিজ্ঞাসাবাদে জানায়, তার স্ত্রী প্রতিদিন সকালে চাকরির কাজে বাইরে গেলে স্ত্রীর অনুপস্থিতির সুযোগে সৎ মেয়েকে বাসায় একা পেয়ে বিভিন্ন সময় ধর্ষণ করেছে।

২৬ এপ্রিল ঘটনাটি জানাজানি হলে রুবেল আত্মগোপনে চলে যায়। রোববার এলাকায় এলে সে র‌্যাবের হাতে ধরা পড়ে।

সারাবাংলা/এসএইচ/একে

গ্রেফতার ধর্ষণ মামলা ভাটারা র‍্যাব


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর