Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল বিকেলে


১ জুলাই ২০১৯ ১৩:১৮

ঢাকা: আজ সন্ধ্যার আগেই প্রকাশ করা হবে ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল। সোমবার ( ১ জুলাই) সকালে ফলাফল সংক্রান্ত এক বৈঠক শেষে সরকারি কর্ম কমিশন (পিএসসি) এর একাধিক কর্মকর্তা সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন। তবে পিএসসি চেয়ারম্যান মোহাম্মদ সাদিক ফল প্রকাশ নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

নাম প্রকাশ না করার শর্তে পিএসসির এক কর্মকর্তা বলেন, কোরবানির ঈদের আগে ফল প্রকাশ করার ঘোষণা দেওয়া ছিল। এরই ধারাবাহিকতায় ফল প্রকাশ বিষয়ে সকালে একটি বৈঠক হয়েছে। সেখানে আজকের ফল প্রকাশের সিদ্ধান্তও নেওয়া হয়েছে। চেয়ারম্যান চাইলে আজই ফল প্রকাশ করা হবে।

বিজ্ঞাপন

আর পড়ুন : ৩৮তম বিসিএস: ঈদের আগেই লিখিত পরীক্ষার ফলাফল

এ বিষয়ে পিএসসি চেয়ারম্যান মোহাম্মদ সাদিক কোনো মন্তব্য করতে রাজি হননি। তিনি সারাবাংলাকে বলেন, ফল প্রকাশ হলে সবাই জানতে পারবেন।

৩৮তম বিসিএসের মাধ্যমে এবার ২ হাজার ২৪ জন ক্যাডার কর্মকর্তা নিয়োগের বদলে ২ হাজার ১৬০ জন নিয়োগ পাবেন। গতকাল রোববার ( ৩০ জুন) কমিশনের বৈঠকের সিদ্ধান্ত  অনুযায়ী  এবার ১৩৬ জন কর্মকর্তা বেশি নিয়োগ পাচ্ছেন।

উল্লেখ্য, ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ২০১৮ সালের আগস্ট মাসে। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর হয় ৩৮ তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা।

সারাবাংলা/টিএস/জেডএফ 

৩৮তম বিসিএস পিএসসি বিসিএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর