Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একাদশের শিক্ষার্থীদের বরণ করল চট্টগ্রাম বিজ্ঞান কলেজ


৩ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৫৮

একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নতুন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে চট্টগ্রাম বিজ্ঞান কলেজ। নবীন শিক্ষার্থীদের কণ্ঠে গানসহ প্রতিষ্ঠিত শিল্পীদের পরিবেশনায় শিক্ষক-অভিভাবকদের উপস্থিতিতে বর্ণিল হয়ে ওঠে নবীন বরণ অনুষ্ঠান।

সোমবার (২ সেপ্টেম্বর) নগরীর হাফিজ পার্কে দিনব্যাপী চট্টগ্রাম বিজ্ঞান কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খান বলেন, শুধু শিক্ষিত হলে চলবে না, নৈতিক শিক্ষায় বলীয়ান হতে হবে। পরিবার, সমাজ, দেশকে ভালোবাসতে হবে। এইচএসসি পর্যন্ত সময় নিজেকে প্রস্তুত করার, নিজের স্বপ্নকে ছোঁয়ার পথে এগিয়ে নেওয়ার। তাই এই দুই বছরের একটি মিনিটও অপচয় করা যাবে না। উচ্চশিক্ষার সঙ্গে নৈতিকতাতে মেখে নিতে হবে। তবেই তোমরা দেশের সম্পদে পরিণত হবে।

দুপুর গড়াতেই নবীনদের কণ্ঠে ‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এরপরই নবীন শিক্ষার্থী বাদশা গেয়ে ওঠে ‘সেই তুমি কেন এত অচেনা হলে’।

পরে জলের গান ব্যান্ডের ‘বকুল ফুল’ গান পরিবেশন করেন শতাব্দী দাশ, চৈতি মারমা পরিবেশন করেন ‘সাগরের তীর থেকে’, বদ্ধ চাকমা ও স্বপন যৌথভাবে গেয়ে শোনান ‘ক্লাসনোট’, তাহসিন পরিবেশন করেন ‘তোর প্রেমেতে অন্ধ হয়েছি’ গানগুলো।

চট্টগ্রাম বিজ্ঞান কলেজ নবীন বরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর