Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারি শিল্পে অবদানের জন্য সিআইপি পেলেন তানভীর আহমেদ


১৩ সেপ্টেম্বর ২০১৮ ১৫:০১

সারাবাংলা ডেস্ক ।।

২০১৬ সালে শিল্পখাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এনভয় গ্রুপ ও শেলটেক লিমিটেডের পরিচালক তানভীর আহমেদকে সিআইপি (শিল্প) সম্মানে ভূষিত করেছে শিল্প মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত অনুষ্ঠানে ২০১৬ সালের জন্য মনোনীতদের হাতে সিআইপি কার্ড তুলে দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, এমপি।

বৃহৎ শিল্পখাতের (উৎপাদন) মাধ্যমে অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তানভীর আহমেদ এই সম্মান পেলেন। দেশের শিল্পখাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ৫ ক্যাটাগরিতে মোট ৫৬ জনকে সিআইপি সম্মানে ভূষিত করেছে শিল্প মন্ত্রণালয়। এর মধ্যে ৮ জন পদাধিকার বলে। ২০ জন বৃহৎ শিল্প (উৎপাদন), ৫ জন বৃহৎ শিল্প (সেবা), ১২জন মাঝারি শিল্প (উৎপাদন), ৩ জন মাঝারি শিল্প (সেবা) ছাড়াও, মাঝারি শিল্প (সেবা), ক্ষুদ্র, মাইক্রো ও কুটির শিল্পে একজনকে সিআইপি সম্মান দেয়া হয়।

সিআইপিরা সচিবালয়ে প্রবেশ, বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে আমন্ত্রন সহ, বিমান, রেল, সড়ক ও জলযানে আসন সংরক্ষণের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

তরুণ উদ্যোক্তা তানভীর আহমেদ টেক্সটাইল, সিরামিকস, আবাসন, হোটেল সহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। তিনি সফল ব্যবসায়ী ও সাবেক বিজিএমইএ সভাপতি কুতুবউদ্দিন আহমেদের ছেলে।

বিজ্ঞপ্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর