Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ উপলক্ষে মার্সেলের ‘সেরা দামে সেরা টিভি’ অফার


৭ মে ২০১৯ ২০:৪৪

ঢাকা: রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে মার্সেল। এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভি কিনে পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

এ উপলক্ষ্যে সোমবার (৬ মে, ২০১৯) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’ অফার ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানান হয়।

অফার ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, হুমায়ূন কবীর, সিরাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, মোহাম্মদ কামরুজ্জামানসহ অনেকে।

অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই যথাক্রমে ৪ হাজার ও ৪ হাজার ৫১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। আবার, ক্রেতাদের জন্য মার্সেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে সর্বোচ্চ ৩ হাজার ৯১০ টাকা এবং ৩৯ ও ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে ১৩ হাজার ৯১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে, সকল গ্রাহকের জন্যই রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।

এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি পেতে পারেন ৮ হাজার ৯৯০ টাকায়। যার বর্তমান দাম ১২ হাজার ৯৯০ টাকা। আবার, ১৭ হাজার ৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি এলইডি ১২ হাজার ৯৯০ টাকায় এবং একই সাইজের স্মার্ট টিভি ২২ হাজার নয়শ  টাকা পরিবর্তে ১৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

এদিকে ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির ৩৩ হাজার ৯০০ টাকার পরিবর্তে ১৯ হাজার ৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। ৩৬ হাজার ৯ শ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি মার্সেল স্মার্ট টিভি পেতে পারেন ২২ হাজার ৯৯০ টাকায়। মার্সেল টিভির ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপ পর্যন্ত।

বিজ্ঞাপন

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, একসঙ্গে আসছে তিনটি বড় ইভেন্ট। রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ। বিশেষ করে টেলিভিশনে বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলার আনন্দে মেতে উঠার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। তাদের এই আনন্দের অংশিদার হওয়ার লক্ষ্যেই মার্সেল ‘সেরা দামে সেরা টিভি’ অফারের ঘোষণা দিয়েছে বলে জানান তিনি।

এছাড়া সকল টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠান মার্সেল। আবার, আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দোরগোঁড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিচ্ছে তারা।

সারাবাংলা/এমআই

টিভি ফ্রিজ মার্সেল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর