Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্যাদুর্গতের মাঝে এফবিসিসিআইয়ের ত্রাণ বিতরণ


২৫ জুলাই ২০১৯ ০৩:৫৪

ঢাকা: জামালপুর ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। বুধবার (২৪ জুলাই) ওই দুটি এলাকায় ত্রাণ বিতরণ করা হয় বলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জামালপুরের কেন্দুয়া কালিবাড়ী ইউনিয়ন এবং শরীফপুর ইউনিয়নের বানারপাড় এলাকায় বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ তুলে দেন এফবিসিসিআই নেতারা। এফবিসিসিআইয়ের উদ্যোগে এবং জামালপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহায়তায় ওই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মোঃ মুনতাকিম আশরাফ, এফবিসিসিআই সহ-সভাপতি রেজাউল করিম রেজনু ও এফবিসিসিআই পরিচালক মি. সুজিব রঞ্জন দাশ ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন।

একই দিনে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম সুনামগঞ্জ জেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের বন্যার্ত মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। সুনামগঞ্জের জেলা প্রশাসক আব্দুল আহাদ ও পুলিশ সুপার বরকত উল্লাহসহ এফবিসিসিআই নেতারা ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন এফবিসিসিআই সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত দেশবাসীর পাশে দাঁড়াতে বিশেষ কর্মসূচি গ্রহন করেছে।

সারাবাংলা/ইএইচটি

এফবিসিআই ত্রাণ বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর