Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেনেসাঁ হোটেলে প্রিমিয়ার ব্যাংকের গ্রাহকদের জন্য সুবিধা


৯ জানুয়ারি ২০২০ ০১:২২

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ ঢাকা গুলশানের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং রেনেসাঁ ঢাকা গুলশানের জেনারেল ম্যানেজার জেরোমি লিয়েনার্ট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। মঙ্গলবার (৭ জানুয়ারী) সন্ধ্যায় এ চুক্তি স্বাক্ষরিত হয়েছে রেনেসাঁ ঢাকা গুলশানের আর ইভেন্টসে।

বিজ্ঞাপন

এ চুক্তির আওতায় প্রিমিয়ার ব্যাংকের ক্রেডিট কার্ডের প্লাটিনাম এবং সিগনেচার কার্ডধারীরা রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের ‘বাহার’ রেস্তোরাঁয় বুফে ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনারে ‘বাই ওয়ান গেট ওয়ান’ বোগো অফার উপভোগ করতে পারবেন। এছাড়াও প্রিমিয়ার ব্যাংকের প্লাটিনাম, সিগনেচার এবং সমমানের কার্ডধারীরা ফুড এন্ড বেভারেজ, স্পা এন্ড সেলুন এবং ছুটির দিনের অফারগুলোতে ১০% ছাড় পাবেন এবং প্রিমিয়ার ব্যাংকের গোল্ড কার্ডধারীরা ফুড এন্ড বেভারেজে ০৫% ছাড় পাবেন।

চুক্তিতে স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী, উপব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দি প্রিমিয়ার ব্যাংক রেনেসাঁ হোটেল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর