Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও উদ্দীপনের মধ্যে সমঝোতা চুক্তি


৩০ নভেম্বর ২০২০ ১৯:১৩

ঢাকা: আর্থিক সেবাবঞ্চিত তৃণমূল জনগোষ্ঠিকে বাংলাদেশ ব্যাংক পুনঃঅর্থায়ন তহবিলের আওতায় ক্ষুদ্র ঋণ প্রদানের জন্য সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতিকালে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও উদ্দীপন এর মধ্যে আর্থিক সেবাবঞ্চিত ক্ষুদ্র-প্রান্তিক বা ভূমিহীন কৃষকসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের পেশাজীবী এবং প্রান্তিক-ক্ষুদ্র ব্যবসায়ীদের আয় উৎসারী কর্মকাণ্ডকে বিস্তৃত করার মাধ্যমে বাংলাদেশের গ্রামীণ অর্থনৈতিক কর্মকাণ্ডকে অধিকতর গতিশীল করার উদ্দেশ্যে বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন তহবিলের আওতায় ক্ষুদ্র ঋণ প্রদানের জন্য একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে জনাব এম রিয়াজুল করিম, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। জনাব বিদ্যুত কুমার বসু, নির্বাহী পরিচালক ও সিইও, উদ্দীপন এবং জনাব মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, প্রধান কর্মকর্তা, এসএমই ও কৃষি ঋণ বিভাগ, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে জনাব মো. আবদুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং সিবিও, প্রিমিয়ার ব্যাংক লিমিটেডসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর