Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদ’র মাধ্যমে পেমেন্ট হবে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রিমিয়াম

সারাবাংলা ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:২০

ঢাকা: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ-এর গ্রাহকেরা এখন ঘরে বসেই দেশের শীর্ষস্থানীয় লাইফ ইন্স্যুরেন্স প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। এই সেবার আওতায় গ্রাহকরা তাদের নগদ অ্যাকাউন্ট থেকে মাসিক, ত্রৈমাসিক ও বাৎসরিক পলিসির প্রিমিয়াম ফি পরিশোধ করতে পারবেন খুব সহজেই।

সম্প্রতি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় নগদ-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান, পেমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ মাহবুব সোবহান, ডেপুটি জেনারেল ম্যানেজার (এফআই ও ইন্স্যুরেন্স) মো. বায়েজিদ।

বিজ্ঞাপন

এছাড়া ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, প্রধান ফাইন্যান্সিয়াল অফিসার প্রবীর চন্দ্র দাস এফ সি এ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এইচআরডি এবং সেলস প্রমোশন) মো. এনামুল হক, সিনিয়র এক্সেকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স ও একাউন্টস) মোহাম্মদ নোমানুল মেহেদী খান, এস ভি পি আইটি এ এম এম মঈজ উদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকরা এখন ঘরে বসেই খুব সহজে তাদের পলিসির প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। আর এই প্রক্রিয়ায় গ্রাহকদের মূল্যবান সময়ের পাশাপাশি বাঁচবে যাতায়াতের অতিরিক্ত খরচও।

বিজ্ঞাপন

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ-এর গ্রাহকরা তাদের অ্যাকাউন্ট থেকে অ্যাপ অথবা ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম দিতে পারবেন। এর মধ্যে মাসিক, ত্রৈমাসিক ও বাৎসরিক পলিসির প্রিমিয়াম উল্ল্যেখযোগ্য।

পাশাপাশি গ্রাহকেরা এই প্রক্রিয়ার মাধ্যমে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের একক বিমা, তাকাফুল বিমা, জনবিমা ও এনপিডিআই এর মত বিমা সমূহের পলিসির প্রিমিয়াম পেমেন্ট দিতে পারবেন নগদ-এ।

নগদ-এর মাধ্যমে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পলিসির প্রিমিয়াম পেমেন্ট সেবা নিয়ে নগদ-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, নগদ-এর মাধ্যমে দেশের বেশিরভাগ ইন্স্যুরেন্স পলিসির প্রিমিয়াম দেওয়া যায়। গ্রাহকদের এখন আর প্রিমিয়াম জমা দিতে আলাদা করে সময় বের করতে হয় না, চাইলেই মুহূর্তে নগদ-এর মাধ্যমে ইন্স্যুরেন্সের প্রিমিয়াম জমা দেওয়া যায়। ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের সঙ্গে এই চুক্তির ফলে আমাদের গ্রাহকেরা বেশ উপকৃত হবেন বলে আশা করি। প্রেস রিলিজ।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর