Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দীপন হত্যা মামলার প্রতিবেদন আবার পেছাল


৩ জুলাই ২০১৮ ১৩:৩৬

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন পিছিয়েছে। আগামী ৩১ জুলাই এই মামলার তদন্ত প্রতিবেদন জমার দিন ধার্য করেছেন আদালত।

শাহবাগ থানার সাধারন নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, মঙ্গলবার (৩ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ তারিখ ঠিক করেন।

এর আগে সবশেষ গত ২৭ মে ঢাকার মহানগর হাকিম গোলাম নবীর আদালতে প্রতিবেদন দাখিলের দিন নির্ধারিত ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় ৩ জুলাই নতুন দিন ধার্য করেছিলেন আদালত।

গত ২০১৫ সালের ৩১ নভেম্বর শাহবাগের আজিজ সুপার মার্কেটের নিজ অফিসে দীপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় নিহতের স্ত্রী রাজিয়া রহমান রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের পর বিভিন্ন সময় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত আসামিরা হলেন মাঈনুল হাসান শামীম ওরফে সিফাত, আব্দুস সামাদ ওরফে আব্দুস সবুর ও খায়রুল ইসলাম। এই তিনজনই বিভিন্ন সময় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সারাবাংলা/এআই/এসএমএন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর