Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইমরান সরকারের ওপর হামলার প্রতিবেদন দাখিল পিছিয়েছে


২৪ এপ্রিল ২০১৮ ১২:২৯

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর শাহবাগে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৮ মে ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৪ এপ্রিল) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই সুজন চন্দ্র দে প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম গোলাম নবী প্রতিবেদন দাখিলের নতুন দিন ধা ধার্য করেন।

গত বছর ১৭ আগষ্ট সন্ধ্যায় হামলার স্বীকার হন ইমরানসহ গণজাগরণ মঞ্চের কর্মীরা। ওই ঘটনায় ওইদিন রাতেই গণজাগরণ মঞ্চের কর্মী নাসিরউদ্দিন সোহাগ বাদী হয়ে শাহবাগ থানায় মামলাটি করেন। মামলায় অজ্ঞাত নামা ১০/১১ জনকে আসামি করা হয়েছে। মামলার এজাহার আদালতে এলে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

১৭ আগষ্ট সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। এ সময় ইমরান এইচ সরকার উপস্থিত ছিলেন। হঠাৎ একদল যুবক তাদের সঙ্গে বাগবিতন্ডায় লিপ্ত হন। তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনও ছিলেন। কথাবার্তার একপর্যায়ে হকিস্টিক দিয়ে ইমরানসহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করেন তারা।

সারাবাংলা/এআই/

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর